দুবাই থেকে ফেরার পথে মুম্বই বিমানবন্দরে আটক শাহরুখ খান!

মুম্বই: শারজায় আয়োজিত ইন্টারন্যাশনাল বুকফেয়ারে যোগ দিতে দুবাই গিয়েছিলেন শাহরুখ খান। শুক্রবার মধ্য রাতে দুবাই থেকে মুম্বই ফিরতেই বিমানবন্দরে আটকানো হয় বলিউড বাদশাকে। কেন?

জানা গিয়েছে, শুল্ক দফতর আধিকারিকরা তাঁকে এবং তাঁর টিমকে আটকে তল্লাশি চালায়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ব্যক্তিগত বিমান থেকে নামতেই অভিনেতাকে আটকায় শুল্ক দফতর। ঘণ্টাখানেক জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। এর পর এয়ারপোর্ট থেকে বেরতে দেখা যায় কিং খান এবং তাঁর ম্যানেজার পূজা দদলানিকে।

এয়ার ইন্টেলিজেন্স ইউনিট সূত্রে খবর, শাহরুখের কাছে না কি প্রায় ১৮ লক্ষ টাকা দামের ঘড়ির কভার পাওয়া যায়। যার জন্য প্রায় এক তৃতীয়াংশ কর দিতে হয়েছে তাঁকে। শুল্ক বাবদ ৬.৮৩ লক্ষ টাকা দেওয়ার পর তাঁকে ছাড়া হয়। বিমানবন্দরে আটক হওয়ার পর তদন্তকারীদের সব রকমের সহযোগিতা করেন শাহরুখ। ফলে ছাড়া পেতে খুব দেরি হয়নি। এর পর বিমানবন্দর থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠে পড়েন অভিনেতা।

সূত্রের খবর, ঘণ্টাখানেক কথাবার্তার পর শাহরুখ এবং পূজাকে বাড়ি যাওয়ার অনুমতি দেওয়া হয়। কিন্তু, বডিগার্ড রবি-সহ বাকিদের আটকে রাখা হয়। শনিবার সকাল আটটা নাগাদ রবি এয়ারপোর্টের বাইরে আসেন।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা