অবশেষে সে এল… ‘মা’ হলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান

ডেস্ক: অবশেষে সে এল…মা হলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। হাসপাতাল সূত্রে খবর, মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। বুধবার রাতে যশের হাত ধরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরত, এদিনও সকাল থেকেই হাসপাতাল চত্বরে দেখা গেল যশ দাশগুপ্তকে। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির হাই প্রোফাইলরাও। নিরাপত্তা ছিল বেশ আঁটসাঁট।


এই সন্তানকে ঘিরে বিতর্কের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু বিতর্ককে পাত্তা না দিয়েই প্রেগন্যান্সির পুরো সময় চুটিয়ে এনজয় করেছেন অভিনেত্রী। নুসরতের এই সিদ্ধান্তে তাঁর পাশে থেকেছেন দেব, মিমি, শুভশ্রী, শ্রাবন্তী, তনুশ্রী ও তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। অভিনেত্রীকে জড়িয়ে কুৎসিত মন্তব্য থেকে শুরু করে, সন্তানের পিতৃপরিচয়… ট্রোলিং যেন থেমেও থামছিল না। ট্রোলিংকে সঙ্গে করেই এ দিন পৃথিবীকে প্রথম বার চেনার সুযোগ পেল নুসরতের ওই একরত্তি। 

আরও পড়ুন: বাংলার শিল্পী মহলে ফের শোকের ছায়া, চলে গেলেন বাচিক শিল্পী গৌরী ঘোষ


এদিন সাত সকালে ইনস্টাগ্রামের দেওয়ালে হাসপাতাল থেকে ছবিও পোস্ট করেছিলেন নুসরত। দুৃ-চোখে হবু সন্তানের প্রতীক্ষা। অভিনেত্রীর বার্তা- ‘Faith Over Fear’। হ্যাঁ, ভয় নয় বিশ্বাসের উপরই আস্থা রাখছেন নুসরত জাহান। সকাল সকাল পজিটিভিটির বার্তা উঠে এল নুসরতের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা