মুখ্যমন্ত্রীর বিরোধিতা ছেড়ে মানুষের দুর্দশা দূর করুন, শুভেন্দুকে আক্রমণ রাজীবের

ডেস্ক: এবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আক্রমণ করলেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। ভোট পর্ব মেটার পর থেকে বিজেপির সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর সমর্থনে সোশ্যাল মিডিয়ায় সরবও হয়েছিল। এই পরিস্থিতিতে বুধবার বিকেলে ফেসবুকে দলের নেতারই বিরুদ্ধে সরব হলেন প্রাক্তন মন্ত্রী।


এমনকী, কুণালের ঘোষের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে ‘সৌজন্য সাক্ষাত্‍’-ও করে এসেছিলেন। সূত্রের খবর, কুণালের কাছে তৃণমূলে ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলেন রাজীব। দিন কয়েক আগে যখন মাতৃহারা হন পার্থ চট্টোপাধ্যায়, তখন মন্ত্রীর বাড়িতে গিয়েছিলেন ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক। বুধবার শোকার্ত মুকুল রায়ের সঙ্গেও দেখা করেন তিনি। ‘ঘর ওয়াপসি’র জল্পনা বাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় এবার নিশানা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। 


 রাজীব এ দিন ট্যুইটারে লেখেন, “বিরোধী নেতাকে বলব যার নেতৃত্বে ও যাকে মুখ্যমন্ত্রী দেখতে চেয়ে বাংলার মানুষ ২১৩ টি আসনে তাঁর প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন সেই মুখ্যমন্ত্রীকে অযথা আক্রমণ না করে সাধারণ মানুষের দুর্দশা মুক্তির জন্য পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের মূল্য রাশ করাই এখন একমাত্র লক্ষ্য হওয়া উচিত।”

আরও পড়ুন: ২ বছর পর মন্ত্রিসভায় বড়সড় রদবদল, উঠে এল একাধিক নতুন মুখ, শপথ নয়া সদস্যদের…


রাজীব বন্দ্যোপাধ্যায়ের এই পোস্টেই স্পষ্ট, মুখ্যমন্ত্রীকে শুভেন্দু অধিকারীর এই লাগাতার আক্রমণ মোটেও ভালভাবে নিচ্ছেন না তিনি। দলের নেতাদের মধ্যে শুভেন্দুর বিরুদ্ধে এই ক্ষোভ অস্বস্তি বাড়িয়েছে বিজেপির। এর আগেও যখন রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে বিজেপির মধ্যে রব উঠেছিল, তখন ফেসবুক পোস্ট করে বিজেপির এই অবস্থানের বিরোধিতা করেছিলেন।

Related posts

কলকাতা থেকে শিলিগুড়ি যাওয়ার পথে মর্মান্তিক বাস দুর্ঘটনা, মৃত ২

তাপপ্রবাহের মতো পরিস্থিতির মধ্যেই বৃষ্টির সম্ভাবনা জেলায় জেলায়

দেড়শোর বেশি যাত্রী নিয়ে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে আগুন, বড়সড় দুর্ঘটনা এড়াল দিল্লি বিমানবন্দর