আজ আসানসোল লোকসভা কেন্দ্রে জোড়া সভা মমতার

আসানসোল : তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার প্রচারে শনিবার জোড়া সভা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এ দিন তিনি কুলটি ও আসানসোলে সকাল ও দুপুরে দুটি জনসভা করবেন।

এদিন সকাল এগারোটা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রথম সভা হবে আসানসোল পুরনিগমের ৬০ নম্বর ওয়ার্ডের কুলটির কিশোর সংঘের মাঠে। দুপুর দুটো থেকে আসানসোলের জিটি রোডের উষাগ্রাম বয়েজ স্কুল মাঠে রয়েছে, তাঁর দ্বিতীয় সভা।

ইতিমধ্যেই বেশ কয়েক দফায় দুটি সভাস্থল পরিদর্শন করেছেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক, জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী, আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়, চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক সহ অন্যরা।

পুলিশ আধিকারিকরা দুটি সভাস্থল পরিদর্শন করে নিরাপত্তা সংক্রান্ত সব ব্যবস্থা নিয়েছেন। শুক্রবার দুটি জায়গায় গিয়ে দেখা গেল তৃণমূল কংগ্রেসের নেতাদের তদারকিতে মঞ্চ বাঁধা-সহ অন্যান্য ব্যবস্থা একেবারে শেষ মুহূর্তে চলছে।

জানা গেছে, দুটি সভাস্থলের কাছেই মুখ্যমন্ত্রীর চপার নামার জন্য দুটি অস্থায়ী হেলিপ্যাড তৈরি করা হয়েছে। কুলটিতে সাড়ে ১১টার পরে মুখ্যমন্ত্রী পৌঁছাবেন। সেখানকার সভা শেষ করে চপারে মুখ্যমন্ত্রী আসানসোলে আসবেন। আসানসোলের সভায় তার দুপুর আড়াইটে নাগাদ পৌঁছানোর কথা রয়েছে।

তবে টানা কয়েকদিনের অসহ্য গরম ও ৪০/৪২ ডিগ্রির তাপমাত্রা শাসক দলের নেতাদেরকে চিন্তায় ফেলেছে। সেই কারণে দুটি সভাস্থলেই পর্যাপ্ত পরিমাণে জলের পাউচ ও চিকিৎসক-সহ অ্যাম্বুলেন্স রাখা হচ্ছে। সভায় আসা মানুষদের যাতে কোনও রকম সমস্যায় পড়তে না হয়, তা দেখার জন্য স্থানীয় নেতাদের নির্দেশ দেওয়া হয়েছে।

Related posts

‘ ১০ থেকে ২০ তারিখের মধ্যে কেশপুরে খুন হতে পারে’, বিস্ফোরক অভিযোগ দেবের

পাশের হার ৯০ শতাংশ, উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশ

তৃতীয় দফায় পশ্চিমবঙ্গের চেয়ে বেশি ভোট পড়েছে অসম ও গোয়ায়