অসুস্থ হয়ে ফের হাসপাতালে ভর্তি মদন মিত্র

কলকাতা: অসুস্থ হয়ে ফের হাসপাতালে ভর্তি কামারহাটির বিধায়ক মদন মিত্র। শুক্রবার মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

জানা গিয়েছে, শুক্রবার সকাল থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। রাতে পরিস্থিতি জটিল হওয়ায় বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তৃণমূল বিধায়ককে। মাঝরাতেই তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। তাঁর রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ কমে গিয়েছে। কার্যত আচ্ছন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

হাসপাতাল সূত্রে খবর, ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ সৌরীন পাঁজার অধীনে তাঁর চিকিৎসা চলছে। মুকুন্দপুরের বেসরকারি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ভয়াবহ অ্যানিমিয়ায় আক্রান্ত রাজ্যের প্রাক্তন ক্রীড়ামন্ত্রী। হিমোগ্লোবিনের পাশাপাশি তাঁর রক্তে ক্যালসিয়ামের মাত্রাও অস্বাভাবিক রকমের কম।

পরিবার সূত্রে খবর, শহরের সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি থাকাকালীনই চোট পেয়ে হাতের হাড় ভাঙে মদন মিত্রের। অস্ত্রোপচার করতে হয়। অত্যন্ত দুর্বল হয়ে পড়েছিলেন বিধায়ক। উঠে দাঁড়ানোর ক্ষমতা ছিল না। খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিলেন। ক্রমশ হিমোগ্লোবিন কমতে শুরু করে। রক্তে সোডিয়াম-পটাশিয়ামের মাত্রাও কমেছিল।

Related posts

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের

ফের তাপপ্রবাহের পরিস্থিতি, শুক্রবার কোন কোন জেলায় হাঁসফাঁস অবস্থা