গান্ধী মূর্তির নিচে ধর্ণা মঞ্চে মুখ্যমন্ত্রীর জন্মদিন পালন

মহানগরের বুকে গান্ধী মূর্তির সামনে শিক্ষক পদপ্রার্থীদের ধর্ণা চলছে দীর্ঘদিন ধরে, তার ৭৯ তম দিনটি বিশেষভাবে তাৎপর্যপূর্ন । গতকাল ৫ ই জানুয়ারী। রাজ্যের জনদরদী নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহাশয়ার জন্মদিন। ধর্ণা মঞ্চ থেকেই নবম-দ্বাদশ স্তরের মেধাতালিকা ভুক্ত অথচ চাকরি থেকে বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীগণ রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা ও শ্রদ্ধা জানালেন।

ধর্ণা মঞ্চেই কোভিড-১৯ বিধি মেনে কেক কেটে মাননীয়া মুখ্যমন্ত্রীর জন্মদিন পালন করলেন চাকরি থেকে বঞ্চিত মো:কামরুজ্জামান বিশ্বাস,সুদীপ মন্ডল, খাইরুল ইসলাম,মহিদুল ইসলাম,রাকিবুর সেখ, সফিজুল হক,কৈলাস লেট, লতারানী আশ,তরুণ কুমার ঘোষ,মজিবর রহমান,সেখ জহিরউদ্দিন,মাসাদুল হক, মিজমাউল সেখ, সুচিত্রা মান্না,সুবোধ হালদার,রাজশ্রী দাস, জয়া খান,মৌলি আহমেদ, অর্পিতা কর্মকার, কাউসার আলী প্রমুখ শিক্ষক-শিক্ষিকা পদপ্রার্থীগণ।

যুব ছাত্র অধিকার মঞ্চের স্টেট কো- অর্ডিনেটর সুদীপ মন্ডল রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে মাননীয়াকে শুভেচ্ছা ও শ্রদ্ধা জানিয়ে বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীদের পক্ষ থেকে কাতর আবেদন জানিয়ে বলেন, “মাননীয়া মুখ্যমন্ত্রী সরাসরি হস্তক্ষেপ করে তাদের সমস্যা যেন দ্রুত সমাধান করেন।”

যুব ছাত্র অধিকার মঞ্চের সভাপতি মহিদুল ইসলাম ও মাননীয়া মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করে বলেন, “মাননীয়া মুখ্যমন্ত্রী আপনার হস্তক্ষেপ ভীষণ প্রয়োজন। আমাদের সমস্যা সমাধানের জন্য আপনি হস্তক্ষেপ করে চাকরিতে নিয়োগপত্র দিয়ে স্কুল গুলিতে পাঠানোর সুব্যবস্থা করুন।”

Related posts

‘বেরিয়ে যেতে পারেন’, অধীরকে কড়া কথা শুনিয়ে দিলেন খাড়্গে

কলকাতা থেকে শিলিগুড়ি যাওয়ার পথে মর্মান্তিক বাস দুর্ঘটনা, মৃত ২

তাপপ্রবাহের মতো পরিস্থিতির মধ্যেই বৃষ্টির সম্ভাবনা জেলায় জেলায়