সন্দেশখালি নিয়ে স্লোগান উঠতেই মেজাজ হারালেন শুভেন্দু! অশালীন শব্দ বিরোধী দলনেতার

কলকাতা: ‘ সন্দেশখালির অপমান, মহিলাদের অপমান।’ এই কথাটা শুনেই তেলেবেগুনে রেগে গেলেন শুভেন্দু অধিকারী। প্রতিক্রিয়া দিতে গিয়ে কু’শব্দ শোনা গেল রাজ্যের বিরোধী দলনেতার মুখে। তেমনই একটি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

সম্প্রতি সন্দেশখালি নিয়ে একটি স্টিং ভিডিও প্রকাশ্যে এসেছে। ওই ভিডিয়োয় স্থানীয় বিজেপি নেতা গঙ্গাধর কয়ালকে বলতে শোনা গিয়েছে, সন্দেশখালির ‘ধর্ষণের অভিযোগ সাজানো’। তাঁর দাবি, পুরো বিষয়টি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পরিকল্পনামাফিক ঘটানো হয়েছে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই প্রকাশ্যে আরও একটি ভিডিও। যেখানে ধর্ষণের অভিযোগ জানানো এক মহিলা বলছেন তাঁর ভুল বুঝিয়ে অভিযোগ দায়ের করানো হয়েছিল।

ঘটনায় প্রকাশ, বুধবার বাঁকুড়ার সারেঙ্গায় একটি প্রচার সভায় গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সভা থেকেই ফেরার সময় তাঁকে লক্ষ্য করে স্লোগান তোলা হয়। সেখানে বলা হয়, ‘ সন্দেশখালির অপমান, মহিলাদের অপমান।’ এই কথাটা শুনেই প্রতিক্রিয়া দেন শুভেন্দু।

বিরোধী দলনেতাকে ছাপার অযোগ্য ভাষা ব্যবহার করতে শোনা যায়,ওই ভিডিয়োয় । তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোস্ট করা ভিডিও টিতে দেখা যাচ্ছে , সভাস্থল থেকে গাড়ির দিকে হেঁটে যাচ্ছেন শুভেন্দু। সেই সময় মহিলা কণ্ঠে সন্দেশখালি নিয়ে মন্তব্য ভেসে আসে। যা শুনে অসংসদীয় ভাষায় পালটা দেন শুভেন্দু। তবে, এই ভিডিয়োর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

Related posts

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা

প্রধানমন্ত্রীর সভার পরেই খড়গপুরে উদ্ধার লক্ষ লক্ষ টাকা, আটক বিজেপি নেতা!

আজ পঞ্চম দফায় রাজ্যের ৭ কেন্দ্রে ভোটগ্রহণ