মুম্বই হামলার জঙ্গিদের ‘টার্গেট’ অভিষেক বন্দ্যোপাধ্যায়! ২৬/১১-র ‘ষড়যন্ত্রকারী’ গ্রেফতারের পর বাড়ছে নিরাপত্তা

কলকাতা: তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ‌্যায়ের উপর হামলার ছক কষার অভিযোগে মুম্বইয়ের মাহিম থেকে গ্রেফতার রাজারাম রেগে। এই দাগী দুষ্কৃতীর সঙ্গে লস্কর ও আইএসআইয়ের যোগের সন্ধান পেয়েছেন কলকাতা পুলিশের গোয়েন্দারা।

কলকাতা পুলিশ রাজারাম রেগে নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে, যে মুম্বই হামলার চক্রী ডেভিড কোলেম্যানকে সাহায্য করেছিল বলে অভিযোগ। কলকাতা পুলিশের দাবি, রেগে সম্প্রতি দু’দিন কলকাতায় ছিল। আর সে না কি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর নজর রাখছিল। কলকাতা পুলিশের অ্যাডিশনাল সিপি মুরলীধর শর্মা জানান, মুম্বই থেকে একজন লোক এখানে এসে থেকেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, ওই ব্যক্তি রাজারাম রেগে।

কলকাতা পুলিশের দাবি, গত ১৮, ১৯ এপ্রিল কলকাতায় ছিল অভিযুক্ত রাজারাম রেগে। শেক্সপিয়র সরণির হোটেলে ছিল মুম্বই হামলার চক্রী রাজারাম। অভিষেকের পিএ-কে ফোন করে। অভিষেককেও ফোন করার চেষ্টা করে। রাজনৈতিক কারণে সাক্ষাতের জন্য সময় চেয়ে ফোনও করে সে অভিষেকের পিএ-কে। এরপর মুম্বই থেকে অভিযুক্ত রাজারাম রেগেকে গ্রেফতার করে কলকাতা পুলিশ।

এই ঘটনা সামনে আসতেই তড়িঘড়ি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা বাড়ানো হচ্ছে বলে খবর। লালবাজার সূত্রে খবর, দুজনের বাড়ি ও অফিসে আরও কড়াকড়ি করা হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা। মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়ি, নবান্ন এবং তাঁর দলীয় কার্যালয়ের নিরাপত্তা বাড়ানো হচ্ছে। শুধু মমতা নন, অভিষেকের বাড়ি, ক্যামাক স্ট্রিটের অফিসেরও নিরাপত্তা বাড়ানো হবে। পাশাপাশি তাঁদের জনসভা বা মিছিলে নিরাপত্তার বিশেষ ব্যবস্থা করা হচ্ছে।

Related posts

ভোটের আগের রাতে রক্তাক্ত কেতুগ্রাম, তৃণমূল কর্মীকে নৃশংস ভাবে কুপিয়ে খুন

মোদীর হাতে তুলে দেওয়া হল রবীন্দ্রনাথের উলটো ছবি, পাল্টা খোঁচা তৃণমূলের

স্বাভাবিকের থেকে নীচে তাপমাত্রা! রবিতেও বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া