প্রথম পাতা খবর মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

92 views
A+A-
Reset

মালদহ: শুক্রবার মালদহে তৃণমূল নেতা তথা তারকা অভিনেতা দেবের হেলিকপ্টারে লেগে গেল আগুন। মাঝআকাশে আগুন লাগায় ভয় পেয়ে যান দেব-সহ তাঁর সঙ্গে উপস্থিত টিম। যান্ত্রিক ত্রুটির জেরে মালদহতেই জরুরি ভিত্তিতে অবতরণ করানো হয় হেলিকপ্টারটিকে। কেউ আহত হননি।

ঘটনায় প্রকাশ, মালদহে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার শেষ করে হেলিকপ্টারে উঠে বসেন তিনি। তারকাকে নিয়ে মুর্শিদাবাদের উদ্দেশে উড়ে যায় হেলিকপ্টার। কিন্তু আকাশে উঠতেই যান্ত্রিক ত্রুটি দেখা দেয় হেলিকপ্টারে। ধোঁয়ায় ভরে যায় হেলিকপ্টার। তবে, বড় বিপর্যয় এড়ানো গেছে বলেই প্রাথমিকভাবে জানা যাচ্ছে। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে দমকল।

সংবাদ মাধ্যমের কাছে দেব নিজেই বলেন, ‘খুব বেশি বলা যাবে না। মানুষের ভালোবাসায় ও আশীর্বাদে বেঁচে গেছি। মৃত্যুকে কাছ থেকে দেখলাম। এখন ভালো আছি। মানুষ সঙ্গে আছে। আমার পরবর্তী সভা আছে মুর্শিদাবাদের রানীনগরে, যেখানে ৪ ঘণ্টা দেরি হলেও গাড়ি করে যাব, সভা করব। কারোর প্রতি কোনও অভিযোগ নেই। পাইলটরা নিজের মতো করে সেরা চেষ্টা করেছে। মেশিন কারোর হাতে থাকে না। মাঝ আকাশে ধোঁয়া বেরোচ্ছিল। দুর্ঘটনা কারোর হাতে থাকে না। আমরা এখনও বেঁচে আছি, সেটা শুধুমাত্র সেরা পাইলটদের জন্য। একটা সময় মনে হয়েছিল আর বাঁচব না তবে পাইলটদের দক্ষতায় ফিরে এসেছি। ভালো আছি, বেঁচে আছি। বাবা-মার আশীর্বাদে, ঠাকুরের আশীর্বাদে, বাংলার মানুষের আশীর্বাদে বেঁচে গেছি’।’

দেব আরও জানিয়েছেন, দলের নির্দেশ রয়েছে। তাই রানিনগরের কর্মসূচিতে তিনি যোগ দেবেন। তৃণমূল নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানান, দেবের কপ্টারে ধোঁয়া দেখা গেলেও দ্রুত পরিস্থিতি সামলে নেওয়া হয়েছে। দেব সড়কপথে রানিনগরের উদ্দেশে রওনা হয়েছেন।

 সূত্রের খবর, দেবের হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির খবর পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এ নিয়ে দেবের সঙ্গে মুখ্যমন্ত্রীর কথাও হয়েছে বলে জানা গিয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.