প্রথম পাতা খবর এ বার বিমানের টয়লেটে সিগারেট খেতে গিয়ে ধরা পড়লেন যাত্রী, থামাতে হাত-পা পর্যন্ত বাঁধতে হল!

এ বার বিমানের টয়লেটে সিগারেট খেতে গিয়ে ধরা পড়লেন যাত্রী, থামাতে হাত-পা পর্যন্ত বাঁধতে হল!

78 views
A+A-
Reset

এয়ার ইন্ডিয়ার বিমানে প্রস্বাব-কাণ্ডের রেশ মিটতে না মিটতেই প্রকাশ্যে এল আরেক চাঞ্চল্যকর ঘটনা। লন্ডন থেকে মুম্বইগামী এয়ার ইন্ডিয়ার একটি বিমানের টয়লেটে ধূমপান করতে গিয়ে ধরা পড়েন ৩৭ বছর বয়সী এক ব্যক্তি। সাহার পুলিশ অভিযুক্ত রত্নাকর করুকান্ত দ্বিবেদীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৩৬ ধারা এবং বিমান আইন ১৯৩৭-এর ২২, ২৩ এবং ২৫ ধারার অধীনে মামলা দায়ের করেছে।

শুধু তাই নয়, বিমানকর্মীদের সঙ্গে বাগ-বিতণ্ডায় জড়িয়ে পড়েন অভিযুক্ত যাত্রী। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছোয় যে, কোনোভাবে তাঁকে ধরে সিটে বসানো হয়। এর পরেও তিনি বিমানের দরজার কাছে গিয়ে দরজা খোলার চেষ্টা করতে থাকেন। এতে যাত্রীরা সবাই ভয় পেয়ে গেলেও তিনি শান্ত হওয়ার নামই নেনি। যে কারণে তাঁকে হাত-পা বেঁধে সিটে বসতে বাধ্য করা হয়।

একইসঙ্গে পুলিশ জানায়, অভিযুক্ত এখানেও না থেমে নিজের মাথা ঢুকতে থাকেন। এর পর এক চিকিৎসক যাত্রী তাঁকে পরীক্ষা করে দেখেন। অভিযুক্তের ব্যাগে কোনো ওষুধ পাওয়া যায়নি, শুধু একটি সিগারেটের বাক্স পাওয়া গেছে। ফ্লাইট অবতরণের সঙ্গে সঙ্গে এই অভিযুক্তকে সাহার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ জানিয়েছে যে অভিযুক্ত ভারতীয় বংশোদ্ভূত, তবে মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক এবং আমেরিকান পাসপোর্ট রয়েছে। অভিযুক্তের ডাক্তারি পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে, যাতে বোঝা যায় ঘটনার সময় তিনি নেশাগ্রস্ত ছিলেন না কি মানসিকভাবে বিপর্যস্ত!

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.