প্রথম পাতা খবর ধূপগুড়িতে দুর্ঘটনায় মৃত ও আহতদের আর্থিক সাহায্যের ঘোষণা কেন্দ্র-রাজ্য দু-তরফেই

ধূপগুড়িতে দুর্ঘটনায় মৃত ও আহতদের আর্থিক সাহায্যের ঘোষণা কেন্দ্র-রাজ্য দু-তরফেই

388 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : ধূপগুড়িতে পথ দুর্ঘটনায় মৃতদের পরিবারের জন্য আর্থিক সাহায্য ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মৃতদের পরিবারকে আড়াই লাখ টাকা করে আর্থিক সাহায্য প্রদান করবে সরকার।

অন্যদিকে দুর্ঘটনায় আহতদের দেওয়া হবে ৫০ হাজার টাকা। নাবালক-নাবালিকা যারা আহত হয়েছে দুর্ঘটনায়, তাদেরকে ২৫ হাজার টাকা সাহায্য করবে রাজ‍্য সরকার।

বুধবার পুরুলিয়ার বেলগুমা পুলিস লাইনে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস অনুষ্ঠানে যোগ দেন মুখ্যমন্ত্রী। সেখান থেকেই জলপাইগুড়ির দুর্ঘটনায় দুর্গতদের পরিবারের জন্য রাজ্য সরকারের তরফে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।

অন্যদিকে, ধূপগুড়িতে মৃতদের পরিবারের জন্য আর্থিক সাহায্য ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। পথ দুর্ঘটনায় ১৪ জনের মৃত্যুতে টুইট করে গভীর শোকপ্রকাশ করেন মোদী।

আরও পড়ুন : তৃণমূল কংগ্রেসে যোগ সিএবি-র প্রাক্তন যুগ্ম সচিব বিশ্বরূপ দে

একইসঙ্গে তিনি জানান, প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে মৃতদের নিকটাত্মীয়কে ২ লাখ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে। একইসঙ্গে যাঁরা দুর্ঘটনায় জখম হয়েছেন, তাঁদেরকে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে।

মঙ্গলবার রাতে জলপাইগুড়ির ধুপগুড়িতে জলঢাকা সেতুর কাছে বরযাত্রীদের গাড়ির উপর উল্টে যায় পাথরবোঝাই ট্রাক। প্রাণ হারান ১৪ জন। মৃতদের মধ্যে ৪ শিশুও রয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.