প্রথম পাতা খবর ‘সব তদন্ত হবে, তদন্ত হলে কেঁচো খুঁড়তে কেউটে বেরোবেই’, শুভেন্দুকে হুঁশিয়ারি অভিষেকের

‘সব তদন্ত হবে, তদন্ত হলে কেঁচো খুঁড়তে কেউটে বেরোবেই’, শুভেন্দুকে হুঁশিয়ারি অভিষেকের

95 views
A+A-
Reset

ডেস্ক: ইয়াস বিধ্বস্ত পূর্ব মেদিনীপুরের তাজপুরে গিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম না করে কড়া ভাষায় আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ৷ ‘নদীবাঁধ তৈরিতে দুর্নীতি হয়েছে৷ দুর্নীতি করে অন্য দলে গিয়ে আশ্রয় নিয়েছে৷ মুখ্যমন্ত্রীরকে বলব ব্যবস্থা নিতে৷’ 


ইয়াসের দাপটে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে মমতার স্বপ্নের দিঘা, শঙ্করপুর। এলাকার পর এক কার্যত সমুদ্রেগর্ভে চলে গিয়েছে। ভেঙে গিয়েছে গার্ড ওয়াল। রাস্তা ভেঙে ঢুকেছে সমুদ্রের জল। এই অবস্থায় ঘটনাস্থল সরজমিনে খতিয়ে দেখতে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়।  সেখানে দাঁড়িয়ে নাম না করে অধিকারী পরিবারকে তীব্র আক্রমণ অভিষেকের। একই সঙ্গে দুর্নীতি হলে ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি সাংসদের।

বুধবার রাজভবনের গেটে দাঁড়িয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ‘নাবালক’ বলে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন। কটাক্ষের পর ২৪ ঘণ্টাও কাটেনি,  ‘ইয়াস’ বিধ্বস্ত তাজপুরের ত্রাণ শিবিরে দাঁড়িয়ে ২০২১- এর বঙ্গ ভোটের অন্যতম ‘ম্যাজিক ম্যান’ অভিষেক বললেন, ‘সাবালকরা কাজ করেনি, মানুষের গ্রাস কেড়ে নিয়েছে বলেই নাবালককে এখন আসতে হয়েছে! সেচমন্ত্রী কে ছিলেন, তা সবাই জানেন। মুখ্যমন্ত্রী তো বলেইছেন, সব তদন্ত হবে। আর আমি নিশ্চিন্ত তদন্ত হলে কেঁচো খুঁড়তে কেউটে বেরোবেই।’


শুভেন্দু অধিকারী এবং শিশির অধিকারীকে তীব্র আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেণ, কীভাবে রাস্তা ভেঙে গিয়েছে দেখে খারাপ লাগছে। রাস্তাগুলি তৈরি করা হয়েছে শুধু নিচে বালি দিয়ে। এভাবে মানুষের টাকা নিয়ে ওরা নয়ছয় করেছে। সেই সময় দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের দায়িত্বে যারা ছিলেন তাঁদের বিরুদ্ধে অবশ্যই তদন্ত করা উচিৎ বলে দাবি সাংসদের।

আরও পড়ুন: কোভিড বিধি মেনে বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত হোটেল ও রেস্তোরাঁ খোলা যাবে , ঘোষণা মমতার

ইয়াস-পরবর্তী পরিস্থিতি দেখতে পূর্ব মেদিনীপুরে পৌঁছন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কপ্টারে করে রামনগরে পৌঁছন তিনি। সেখান থেকে সরাসরি যান তাজপুর। সেখানে ঘূর্ণিঝড় ইয়াসের ফলে কী ক্ষতি হয়েছে, সেটা ঘুরে দেখলেন অভিষেক। তাঁর সঙ্গে ছিলেন মৎস্যমন্ত্রী ও স্থানীয় বিধায়ক অখিল গিরি। অভিষেক ইয়াস শেল্টারে গিয়ে স্থানীয় দুর্গতদের সঙ্গে কথা বলেন। কার্যত মন্দারমনি, শঙ্করপুর সহ দিঘার বাঁধ নির্মাণে দুর্নীতি হলে রেয়াত না করার হুঁশিয়ারিও দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.