প্রথম পাতা খবর দিল্লিতে বার্তা পৌঁছে দিলেন রাজ্যপাল, ‘আন্তরিক কৃতজ্ঞতা’ প্রকাশ অভিষেকের

দিল্লিতে বার্তা পৌঁছে দিলেন রাজ্যপাল, ‘আন্তরিক কৃতজ্ঞতা’ প্রকাশ অভিষেকের

136 views
A+A-
Reset

নয়াদিল্লি: সোমবার রাতে দিল্লিতে পৌঁছেছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস। মঙ্গলবার কেন্দ্রীয় বঞ্চনা নিয়ে তৃণমূল প্রতিনিধি দলের দাবিদাওয়ার কথা তুলে ধরলেন দিল্লির দরবারে।

১০০ দিনের কাজের বকেয়া টাকা আদায়ে দু’দিন ধরে দিল্লিতে অবস্থান কর্মসূচি নিয়েছিল তৃণমূল। তার পরে গত বৃহস্পতিবার থেকে কলকাতায় রাজভবনের সামনে ধর্না। সোমবারই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূলের প্রতিনিধি দল সাক্ষাৎ করে রাজ্যপালের সঙ্গে। অবশেষে তৃণমূলের বার্তা পৌঁছল দিল্লিতে। রাজ্যপাল সি ভি আনন্দ বোস ইমেল করে সে কথা জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

এ দিন রাজ্যপালকে ধন্যবাদ জানিয়ে তাঁর দেওয়া চিঠিও সোশ্যাল মিডিয়ায় তুলেও ধরেছেন অভিষেক। অভিষেক লেখেন, ‘বাংলার মানুষের কল্যাণ সংক্রান্ত গুরুত্বপূর্ণ সমস্যাটি অবিলম্বে সমাধান করার জন্য, বিশেষত MGNREGA-র অধীনে বঞ্চিত রাজ্যের ২১ লক্ষরও বেশি মানুষের ন্যায্য অধিকারের জন্য রাজ্যপাল দ্রুত হস্তক্ষেপ করায় তাঁর প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা।’

এ দিকে, সূত্রের খবর, মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করেন রাজ্যপাল। শাহের কাছে তৃণমূলের দাবিদাওয়ার কথা তুলে ধরেন। তবে কেন্দ্রীয় বঞ্চনা নিয়ে তৃণমূল শীর্ষ নেতৃত্ব রাজ্যপালকে যে অভিযোগ করেছেন, তার সুরাহা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কতটা করতে পারবেন, তা নিয়েও প্রশ্ন রয়েছে। কারণ বিষয়টি তাঁর মন্ত্রকের অধীনে নয়।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.