প্রথম পাতা খবর ‘বাংলায় আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে,মহিলাদের সুরক্ষা নেই’: নাড্ডা

‘বাংলায় আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে,মহিলাদের সুরক্ষা নেই’: নাড্ডা

70 views
A+A-
Reset

কলকাতা: ভোট পরবর্তী হিংসার একাধিক ঘটনা নিয়ে সরব হয়েছে বিজেপি। এই পরিস্থিতিতে দুই দিনের রাজ্য সফরে বাংলায় এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা।  বাংলায় আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে আক্রান্ত দলীয় কর্মীদের সঙ্গে দেখা করে অভিযোগ করলেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, দল আক্রান্ত কর্মীদের পাশে রয়েছে।  রাজ্যে এসেই আক্রান্ত বিজেপি কর্মীদের বাড়িতে গেলেন নড্ডা। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং বিজেপি নেতা রাহুল সিনহা।


এদিন কলকাতা বিমানবন্দরে নেমে জেপি নড্ডা বলেন, ‘ভোটের ফলাফল আসার পর থেকে যে ধরনের খবর প্রকাশ্যে আসছে, তা নিয়ে আমি চিন্তিত। দেশভাগের সময় এই ধরনের হিংসার কথা শুনেছিলাম। কিন্তু স্বাধীন ভারতে নির্বাচনকে কেন্দ্র করে এই ধরনের হিংসা আগে কখনও হয়নি। দলের কর্মীদের দুঃসময়ে তাঁদের পাশে আছি।’


 দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের গোপালপুরে আক্রান্ত বিজেপি কর্মীদের বাড়িতে যান বিজেপি সভাপতি নাড্ডা। গত দুদিন আগে তাঁদের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ বিজেপির।তিনি আক্রান্তদের সঙ্গে কথা বলেন ও পরিস্থিতি খতিয়ে দেখেন। এরপর সোনারপুরেরই আরও একটি জায়গায় যান। সেখানে দলের এক কর্মী খুন হয়েছেন বলে অভিযোগ।

আরও পড়ুন: প্রাণনাশের হুমকি নন্দীগ্রামের রিটার্নিং অফিসারকে! বাড়িতে নিরাপত্তার ব্যবস্থা রাজ্য সরকারের


তিনি বলেছেন,এভাবে অত্যাচার করলে বিজেপি চুপ করে বসে থাকবে না। গণতান্ত্রিক উপায়ে এর জবাব বিজেপি দেবে। বাংলায় আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে,মহিলাদের সুরক্ষা নেই।  আইন-শৃঙ্খলা পরিস্থিতির দিকে নজর না দিয়ে মুখ্যমন্ত্রী তোষণ, তোলাবাজির রাজনীতিতে মদত দিচ্ছেন বলেও তাঁর অভিযোগ। 


নাড্ডার অভিযোগ, গণতন্ত্রে বিশ্বাসী নয় তৃণমূল। তৃণমূল নেতারা বলছেন, সোশ্যাল মিডিয়ায় যে সব অভিযোগ উঠে আসছে, সেগুলিকে ভুয়ো। কিন্তু তাঁদের এই আক্রান্তদের স্ত্রী-ছেলের কান্না চোখে পড়ে না। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.