প্রথম পাতা খবর রাজ্য পুলিশে বড় রদবদল, জ্ঞানবন্তের জায়গায় গোয়েন্দা প্রধান রাজশেখরণ

রাজ্য পুলিশে বড় রদবদল, জ্ঞানবন্তের জায়গায় গোয়েন্দা প্রধান রাজশেখরণ

75 views
A+A-
Reset

রাজ্য পুলিশে বড় রদবদল৷ বেশ কয়েকটি জেলার পুলিশ সুপারকে বদলি করা হয়। মালদহ, বারুইপুর, ডায়মন্ডহারবার, রানাঘাট, বাঁকুড়ার পুলিশ সুপারকে বদলির নির্দেশ দেওয়া হয় নবান্নের তরফে। কলকাতা পুলিশেরও বেশ কয়েকটি ক্ষেত্রে রদবদল করা হয়। বদল করা হয় বিধাননগর কমিশনারেটেও।

নবান্নের তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যেখানে সিআইডি, দুর্নীতি দমন শাখা (এসিবি), ইকনমিক অফেন্সেসে এহেন রদবদল করার কথা বলা হয়েছে। যেমন এডিজি সিআইডি পদে ছিলেন জ্ঞানবন্ত সিং। সেই পদে আনা হয়েছে আর রাজশেখরনকে। এডিজি এসটিএফ পদই শুধু সামলাবেন জ্ঞানবন্ত। আগে দুটি পদই সমান ভাবে সামলাতেন। সেই জায়গাতে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে মনোজকুমার বর্মাকে।

অন্যদিকে বিধাননগর পুলিশ কমিশনারেটে নতুন গোয়েন্দা প্রধান হলেন বিশ্বজিৎ ঘোষ৷ তিনি ঝাড়গ্রামের পুলিশ সুপার পদে ছিলেন৷ লালবাজারের ডিসি ট্র্যাফিক অরিজিৎ সিংকে পুলিশ সুপার করে পাঠানো হল ঝাড়গ্রামে৷ বর্তমানে ব্যারাকপুর কমিশনারেটের পুলিশ সুপার হলেন মনোজকুমার বর্মা৷ সেই দায়িত্বের সঙ্গে তাঁকে রাজ্য পুলিশের এডিজির অতিরিক্ত পদ দেওয়া হল৷  ডাইরেক্টরেট অফ ইকোনমিক অফেন্সের নতুন ডিরেক্টর হলেন নটরাজন রমেশ বাব।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.