প্রথম পাতা খবর রুজিরাকে সিবিআই জেরা, সাহাগঞ্জে গর্জে উঠলেন মমতা

রুজিরাকে সিবিআই জেরা, সাহাগঞ্জে গর্জে উঠলেন মমতা

99 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : সোমবার যেখানে শেষ করেছিলেন নরেন্দ্র মোদী, বুধবার সেখান থেকেই সুর চড়ালেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। কার্যত অলআউট আক্রমণে গেলেন মুখ‍্যমন্ত্রী।

রুজিরা বন্দ্যোপাধ্যায়কে সিবিআই জেরা নিয়ে বিজেপি তথা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে তীব্র প্রতিক্রিয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বুধবার হুগলির সাহাগঞ্জের সভা থেকে রীতিমতো ক্ষোভ উগরে দিলেন তিনি।

মমতার তোপ, ”ঘরের বউকে বলছে কয়লা চোর! কত বড় দুঃসাহস এদের। মহিলাদের ন্যূনতম সম্মান দিতে জানে না। এর জবাব চাই। জবাব দিতে হবে।”

কয়লা কাণ্ডে গত রবিবার তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে নোটিস পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছিল সিবিআই।

আরও পড়ুন : দিনভর নাটক, পুলিশের সঙ্গে লুকোচুরি, শেষ পর্যন্ত জালে মাদককান্ডে অভিযুক্ত বিজেপি নেতা

মঙ্গলবার বেলার দিকে সিবিআই আধিকারিকদের বিশেষ দল রুজিরাকে জিজ্ঞাসাবাদ করার আগে অভিষেকের ‘শান্তিনিকেতনে’ পৌঁছে যান মমতা বন্দ্যোপাধ্যায়।

পরিবারের পাশে দাঁড়িয়ে, তাঁদের মনোবল বাড়িয়ে মিনিট দশেক পর ফিরে আসেন।

এরপর রুজিরাকে প্রায় সওয়া এক ঘণ্টা ধরে জেরা করেন সিবিআই তদন্তকারীরা। আর বুধবার এ প্রসঙ্গে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন মমতা।

ঘরের বউকে কয়লা কেলেঙ্কারিতে জড়ানোয় কেন্দ্রকেই তুলোধোনা করলেন। বললেন, ঘরের বউকে, ঘরের মা-বোনদের কয়লা চোর বলছে! আর তোমরা তো কয়লা চোরদের নিয়ে হোটেলে রাখছো, তাঁদের সঙ্গে ওঠাবসা করছো।

বস্তুত পরিবারের সদস্যের বিরুদ্ধে সিবিআইয়ের এই ভূমিকায় যে মুখ্যমন্ত্রী গর্জে উঠবেন, তা প্রত্যাশিতই ছিল। হুগলির সভায় তা প্রতিফলিত হল।

ডানলপের সভা থেকে বার্তা নয়, হুঙ্কার দিলেন মুখ্যমন্ত্রী। মোদীকে অল আউট অ্যাটাক করলেন মমতা।

কয়লাকাণ্ড থেকে তোলাবাজি প্রসঙ্গ, ডানলপ থেকে মেট্রো, একের পর এক প্রসঙ্গ তুললেন আর ঝাঁঝালো আক্রমণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ‍্যায়

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.