প্রথম পাতা খবর আজ গঙ্গাসাগর সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আজ গঙ্গাসাগর সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

278 views
A+A-
Reset

কলকাতা: আজ, সোমবার থেকে দুদিনের গঙ্গাসাগর সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাগর মেলার প্রস্তুতি খতিয়ে দেখবেন তিনি। প্রতিবারের মতো তিনি এবারও কপিল মুনির মন্দিরে পুজো দেবেন। সাধারন মানুষের সঙ্গে তাঁদের সুবিধা অসুবিধা নিয়ে আলোচনা করবেন।

সোমবার বেলা ১টা নাগাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাগর হেলিপ্যাডে এসে পৌঁছনোর কথা। সাগর হেলিপ্যাডে নেমে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। কাকদ্বীপ এবং পাথরপ্রতিমা সংযোগকারী সেতুর উদ্বোধন করবেন। এটি ছাড়া পাথরপ্রতিমায় গঙ্গা ব্রিজের একটি সেতুর উদ্বোধন করবেন তিনি। এর পাশাপাশি সাগরে ৪৪ লক্ষ টাকার জল মিশন প্রকল্পেরও সূচনা করবেন।

মঙ্গলবার মুখ্যমন্ত্রী সাগর থেকে পৌঁছবেন জয়নগর। জয়নগরে মানুষের হাতে বিভিন্ন পরিষেবা তুলে দেবেন। পাশাপাশি সাড়ে পাঁচশো কোটি টাকা মুল্যের পরিকাঠামো এই জেলার বাসিন্দাদের হাতে উপহার হিসেবে তুলে দিতে চলেছেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, গঙ্গাসাগরে আগত পুণ্যার্থীদের যাতে কোনওরকম অসুবিধা না হয় তার জন্য একাধিক নির্দেশ দিয়েছিলেন ডিসেম্বরে শেষ সপ্তাহের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে গতবারের তুলনায় এবারের পুলিশি নজরদারি আরও বাড়ানো হয়েছে। গঙ্গাসাগর মেলায় সকলের গতিবিধির উপর নজর রাখতে দিকে দিকে ওয়াচ টাওয়ার করা হয়েছে। এ ছাড়াও খোলা হয়েছে মেগা কন্ট্রোল রুম।সেই কন্ট্রোল রুমের দায়িত্বে আছে একটি বিশেষ দল।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.