প্রথম পাতা খবর মমতা বন্দ্যোপাধ্যায়ের বিমান বিভ্রাটে ক্ষুব্ধ তৃণমূল, বিমানবন্দরেই বিক্ষোভ কর্মসূচি

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিমান বিভ্রাটে ক্ষুব্ধ তৃণমূল, বিমানবন্দরেই বিক্ষোভ কর্মসূচি

56 views
A+A-
Reset

ঘটনা ১: মুখ্যমন্ত্রীর বিমানের জ্বালানি হঠাৎ ফুরিয়ে যাওয়া।
ঘটনা ২: রানওয়েতে জায়গা নেই বলে মুখ্যমন্ত্রীর বিমানকে বিমান বন্দরে নামতে না দিয়ে দীর্ঘ সময় আকাশেই চক্কর কাটতে বাধ্য করা
ঘটনা ৩: মুখ্যমন্ত্রীর বিমান হঠাৎ করেই আকাশপথে ৭ হাজার ফুট উচ্চতার থেকে মাত্র ২ ফুট উচ্চতায় নেমে আশা এবং মুখ্যমন্ত্রীর কোমরে আঘাত পাওয়া।

এভাবেই একের পর এক ঘটনায় বারবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিমান বিভ্রাটের মুখে পড়েছে। ঘটনা পরম্পরা থেকে এটাও বিলক্ষণ পরিষ্কার যে, ওই সব ঘটনাগুলির যে কোনও ঘটনা থেকেই খুব বড় রকমের বিমান দুর্ঘটনা ঘটে যেতেই পারত আর তার ফলে মুখ্যমন্ত্রীর প্রাণ সংশয় ঘটতে পারত।

এখান থেকেই তৃণমূল কংগ্রেস নেতা কর্মীদের প্রশ্ন, কেন বারবার মুখ্যমন্ত্রীর বিমানের ক্ষেত্রেই এমন ঘটনা ঘটছে? এই প্রশ্নকে সামনে রেখেই এবার দমদম বিমানবন্দরে বিক্ষোভ দেখানোর সিদ্ধান্ত তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি-র।

এই বিক্ষোভ দেখানো হয় মূলত আইএনটিটিইউসি সমর্থিত কন্ট্রাক্টর ওয়ার্কার্স ইউনিয়ন। মঙ্গলবার সকালে সেখানে বিক্ষোভ প্রদর্শন কর্মসূচি নিয়েছে তৃণমূলের এই শ্রমিক ইউনিয়ন। এই বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত থাকতে পারেন দমদমের প্রবীণ সাংসদ সৌগত রায়, মন্ত্রী তথা দমদমের বিধায়ক ব্রাত্য বসু, আইএনটিটিইউসি-র রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের তরফে কলকাতা বিমানবন্দর অধিকর্তার অফিসের সামনে বিক্ষোভ দেখানোর কর্মসূচি নেওয়া হয়েছে। এর পাশাপাশি বিমান বন্দরের অধিকর্তাকে দেওয়া হবে প্রতিবাদপত্রও।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.