প্রথম পাতা খবর ‘আমাদের প্রথম অগ্রাধিকার হল করোনা পরিস্থিতির মোকাবিলা করা’, শপথ নিয়ে বললেন মমতা

‘আমাদের প্রথম অগ্রাধিকার হল করোনা পরিস্থিতির মোকাবিলা করা’, শপথ নিয়ে বললেন মমতা

81 views
A+A-
Reset

কলকাতা: মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয়বারের জন্য শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলায় শপথবাক্য পাঠ করলেন তিনি। পাঠ করালেন রাজ্যপাল জগদীপ ধনকর। কোভিড পরিস্থিতির কারণে এবার সেই আড়ম্বর এবার নেই।   রাজভবনে উপস্থিত প্রশান্ত কিশোর। এলেন কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য। রয়েছেন  সুব্রত বক্সি, দেব, অভিষেক, শতাব্দী রায়রা। রয়েছেন মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব।


এদিন শপথ নিয়ে মমতা বলেন, ‘আমাদের প্রথম অগ্রাধিকার হল করোনাভাইরাস পরিস্থিতির মোকাবিলা করা। আমি নবান্নে আলোচনা করব। সমস্ত রাজনৈতিক দলের কাছে আবেদন যে শান্তি বজায় রাখুন। আমি অশান্তি পছন্দ করি না। আইন-শৃঙ্খলা পরিস্থিতি অশান্তি করলে কড়া ব্যবস্থা নিতে পিছপা হব না। আমি অশান্তি পছন্দ করি না’।


“আমি এখুনি শপথ নিলাম। এর আগে নির্বাচন কমিশনের আন্ডারে এই সরকারের পুলিশ কাজ করেছে। কোথাও কোথাও অশান্তি বেশি হচ্ছে। বিশেষ করে যেখানে যেই দল জিতেছে, বেশি অশান্তি করছে। আজকে গিয়েই আমি নতুন সেটআপ তৈরি করব। গত তিন মাসে এই সেটআপ আমার ছিল না। অনেক ইনএফেক্টিভ, ইনএফিসিয়েন্সি ছিল। আমি দেখে নেব, কেউ যেন প্রতিহিংসাপরায়ণ না হয়।” 

আরও পড়ুন: ‘অক্সিজেনের অভাবে করোনা রোগীর মৃত্যু গণহত্যার চেয়ে কম কিছু নয়’, এলাহাবাদ হাইকোর্ট


নতুন সরকার কড়া হাতে আইন শৃঙ্খলা রক্ষা করবে, বললেন, রাজ্যপাল। “দেশ, রাজ্য একটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। পাশাপাশি ভোট পরবর্তী হিংসাও হচ্ছে। আমি আশা রাখব নতুন সরকার কড়া হাতে দুই পরিস্থিতি জরুরি ভিত্তিতে নিয়ন্ত্রণ করবে। আইন শৃঙ্খলা রক্ষা করবে। আমি একটা নতুন সরকারের কাছে এটাই আশা রাখব”।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.