প্রথম পাতা খবর বিজেপির প্রতিষ্ঠা দিবসে মোদি : দেশটাকে ধ্বংস করেছে পরিবারতন্ত্র

বিজেপির প্রতিষ্ঠা দিবসে মোদি : দেশটাকে ধ্বংস করেছে পরিবারতন্ত্র

58 views
A+A-
Reset

বিজেপি-র ৪২তম প্রতিষ্ঠা দিবসে দলের প্রত্যেক নেতাকর্মীকে বিশেষ শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদী। একই সঙ্গে তাঁর মন্তব্য, সারা দেশব্যাপী বিজেপি-র প্রচারে জোর দিতে হবে। জনসঙ্ঘ থেকে বিজেপি-র প্রতিষ্ঠায় যাঁরা যাঁরা আত্মবলিদান দিয়েছেন তাঁদের প্রণাম জানান মোদি।

বুধবার বিজেপি-র প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বক্তৃতা করেন দেশের প্রধানমন্ত্রী। ভিডিয়ো কনফারিন্সিংয়ের মাধ্যমে এই বক্তৃতা সরাসরি দেখেন ও শোনেন বিজেপি নেতা-কর্মীরা। মঙ্গলবার প্রধানমন্ত্রী টুইটে লিখেছিলেন, ‘‘আগামিকাল, ৬ এপ্রিল আমাদের বিজেপি কর্মীদের জন্য বিশেষ দিন। এদিন আমরা স্মরণ করব, যাঁরা যাঁরা এই দল তৈরি করেছেন এবং মানুষের জন্য নিরন্তর সেবা করে গিয়েছেন।’’

এদিন নিজের বক্তব্য মোদি বলেন, “আমি ও বিজেপি কর্মীরা পরিশ্রম করব, সবাই মেলে দেশের সেবা করব। কিছু দল নিজের পরিবারের জন্য কাজ করে। দেশে দু’রকম রাজনীতি চলছে। পরিবারবাদ ও রাষ্ট্রবাদ। এখন দেশে কয়েকটি রাজনৈতিক দল আছে যাঁদের পরিবারের সদস্যরা রাজনীতিতে ছড়িয়ে ছিটিয়ে। দুর্নীতিতে একে অন্যকে সাহায্য করেন। দেশের যুব সম্প্রদায়কে এরা প্ররোচিত করে এসেছে। বিজেপি দেশের জন্য কাজ করে। আমি নিজেও বিজেপি-র সাধারণ কর্মীর মতো পরিশ্রম করব। আমরা সবাই মিলে রাষ্ট্রসেবায় নিয়োজিত থাকব। আপনাদের সবার পরিশ্রমে দেশ উন্নতি করবে।”

তিনি আরও বলেন, “রাজনীতি আর রাষ্ট্রনীতির কথা মাথায় রেখেই আমি কাজ করি। আমিও একজন সাধারণ বিজেপি কর্মী।” বিজেপির ৪২তম প্রতিষ্ঠা দিবসে দলের নেতা, কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে এমনই মন্তব্য করলেন নরেন্দ্র দামোদরদাস মোদী। তাঁর আরও সংযোজন, “আগে দেশবাসী ভাবত, যে সরকার আসুক কোনও পরিবর্তন হবে না
ভারতের জন্য নতুন সম্ভাবনা তৈরি হচ্ছে। আগে মানুষ ভাবত যে সরকার আসুক কোনও পরিবর্তন হবে না। এখন দেশবাসী গর্ব করে বলছে, দেশ বদলাচ্ছে। দেশবাসীর স্বপ্নপূরণের প্রতিনিধি বিজেপি তিন দশক পরে রাজ্যসভায় একশো পার করেছে বিজেপি-র সদস্য সংখ্যা। সংখ্যা বাড়ছে, দায়িত্বও বাড়ছে। দেশবাসীর স্বপ্নপূরণের প্রতিনিধি বিজেপি।
নারীশক্তির মধ্যে যে আত্মবিশ্বাস তৈরি হয়েছে। বিগত ভোটে সবচেয়ে আগে মা ও বোনেরা এগিয়ে এসেছেন। শুধু ভোটের জন্য নয়, এটা নয়া জাগরণ। মহিলাদের ক্ষমতায়ন হয়েছে। স্বাস্থ্য ও সুরক্ষার কথা ভাবা হয়েছে। দেশের নারীশক্তির মধ্যে যে আত্মবিশ্বাস তৈরি হয়েছে, তা দেশকে শক্তি যোগাচ্ছে। দেশের উন্নতি হচ্ছে, লোকালকে গ্লোকাল করার চেষ্টা করা হচ্ছে।”

৬ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত নানা কর্মসূচি পালন করবে বিজেপি
বিজেপি-র ৪২ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী নানা কর্মসূচি রয়েছে বিজেপি-র। দলের নেতা-কর্মীদের বিভিন্ন এলাকায় কর্মসূচি পালনের নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ১৪ এপ্রিল অম্বেডকর জয়ন্তী পাৃলনের মাধ্যমে শেষ হবে অনুষ্ঠান।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.