প্রথম পাতা খবর ‘মানুষ মরছিল, প্রধানমন্ত্রী থালা বাজাচ্ছিলেন’, ফের মোদীকে নিশানা রাহুলের

‘মানুষ মরছিল, প্রধানমন্ত্রী থালা বাজাচ্ছিলেন’, ফের মোদীকে নিশানা রাহুলের

240 views
A+A-
Reset

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বৃহস্পতিবার তিনি বলেন, করোনার সময় যখন সারা দেশে মানুষ মারা যাচ্ছিল, তখন প্রধানমন্ত্রী মোদী থালা বাজিয়ে মোবাইল ফোনের টর্চ জ্বালাচ্ছিলেন। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে পুঁজিপতিদের জন্য কাজ করারও অভিযোগ করেন কংগ্রেস নেতা।

রাজস্থানের চুরুতে একটি নির্বাচনী জনসভায় বক্তৃতা করার সময় রাহুল গান্ধী বলেন, “এখানে আমরা গরিবের সরকার চালাই, আমরা আপনাকে রক্ষা করি। একই সময়ে নরেন্দ্র মোদী জিএসটি প্রয়োগ করেন এবং প্রথম বারের মতো দেশের কৃষকদের কর দিতে হয়। তিনি (প্রধানমন্ত্রী মোদী) নোটবন্দি করে সমস্ত ছোট ব্যবসায়ীদের সর্বনাশ করেছেন।”

রাহুল আরও একবার বলেন, “আজ মানুষ প্রধানমন্ত্রী মোদীর গ্যারান্টি নিয়ে হাসছে। তিনি ১৫ লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। মানুষ এটা পেয়েছে? মোদীর গ্যারান্টি মানে আদানির গ্যারান্টি আর কংগ্রেসের সরকার মানে কৃষক ও শ্রমিকদের সরকার।”

সমবেত জনতার উদ্দেশে রাহুল প্রশ্ন করেন, তাঁরা কি আদানির সরকার চান না কি কৃষক, শ্রমিক ও যুবকদের? রাহুল গান্ধী দাবি করেছেন যে রাজস্থান সরকার জনগণের জন্য অনেক কাজ করেছে। বিজেপি সরকার ক্ষমতায় এলে কংগ্রেস যা করেছে তা ধ্বংস করে ফেলবে। কোটিপতিদের জন্য কাজ করবে বিজেপি।

উল্লেখযোগ্য় ভাবে, এ দিনের সভা থেকে আদানি-মোদী সম্পর্ক নিয়ে কটাক্ষ করেন কংগ্রেস নেতা। তিনি বলেন, “আপনি যেদিকেই তাকাবেন, দেখবেন আদানি কোনও না কোনও ব্যবসা করছে। বিমানবন্দর, বন্দর, সিমেন্ট প্লান্ট, রাস্তা সবই তাঁর। তিনি (প্রধানমন্ত্রী মোদী) ধনীদের জন্য কাজ করেন। তারা আদানিকে সাহায্য করে, আদানি অর্থ উপার্জন করে এবং সেই অর্থ বিদেশে ব্যবহার করা হয়।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.