প্রথম পাতা খবর চলছে শীতের শেষ ব্যাটিং, সপ্তাহান্তে ফের বৃষ্টি!

চলছে শীতের শেষ ব্যাটিং, সপ্তাহান্তে ফের বৃষ্টি!

53 views
A+A-
Reset

অনেকেই সবে ভাবতে শুরু করেছিলেন যে, এবারের মতন শীত বোধ হয় চলেই গেল। এবার অন্তত আর উপভোগ করা হল না প্রবল শীত এর সেই হাড় কাঁপুনি। তবে বাংলার একটা বড় অংশের মানুষ এমনটা ভাবতে শুরু করলেও স্বয়ং শীতের মনে ছিল সম্পূর্ণ বিপরীত পরিকল্পনা। যেটা এখন ঠকঠক করে কাঁপতে কাঁপতে বেশ ভালোমতোই উপলব্ধি করছে প্রায় গোটা বাংলা।

একেই বলে মাঘের ঠান্ডা। মাঘ মাসের একেবারে শুরু থেকেই চলছে ধুমধাড়াক্কা শীতের ব্যাটিং। বাংলার মানুষের একটা অংশ অবশ্য আশা করেছিলেন যে, চলে যাওয়ার পূর্বে শেষ একবার পশ্চিমী ঝঞ্ঝা কাটিয়ে আবারও একবার জাঁকিয়ে নামবে শীতের বহর।

যারা যারা এমনটা আশা করেছিলেন তাদের অবশ্যই নিরাশ হতে হচ্ছে না। তারা এখন চেটেপুটে উপভোগ করছেন প্রবল শীতের দারুন কামড়। কারণ হাওয়া অফিসের পূর্বাভাস, আরও অন্তত ৪৮ ঘণ্টা বেশ ভালভাবেই ঠান্ডা অনুভব করবে রাজ্যবাসী।

মঙ্গলবার শহরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১২.৯ ডিগ্রি সেলসিয়াস, যা ছিল স্বাভাবিকের থেকেও ১ ডিগ্রি কম।আলিপুর আরও জানাচ্ছে , আগামী কয়েকদিন জাঁকিয়ে শীত এভাবেই বজায় থাকবে। তবে এরই পাশাপাশি পশ্চিমী ঝঞ্ঝা ও নিম্নচাপের জেরে সপ্তাহের শেষে রাজ্যজুড়ে ফের একবার হতে পারে বৃষ্টি।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.