প্রথম পাতা খেলা কলকাতায় কিংবদন্তি রোনাল্ডিনহো, সোম-মঙ্গলে একগুচ্ছ কর্মসূচি

কলকাতায় কিংবদন্তি রোনাল্ডিনহো, সোম-মঙ্গলে একগুচ্ছ কর্মসূচি

232 views
A+A-
Reset

কলকাতা: রবিবার সন্ধ্যায় কলকাতায় এসে পোঁছেছেন রোনাল্ডিনহো। আজ এবং আগামীকাল কলকাতার নানা প্রান্তে রয়েছে এই ব্রাজিলীয় ফুটবল তারকার বিভিন্ন কর্মসূচি।

পুজোর আবহে ফুটবল প্রিয় বাঙালির শহরে স্বয়ং ব্রাজিলীয় ফুটবল তারকা রোনাল্ডিনহো। কলকাতা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে রবিবার পৌঁছন দমকল মন্ত্রী সুজিত বসু। তিনি রোনাল্ডিনহোকে স্বাগত জানান বিশ্বকাপের রেপ্লিকা উপহার দিয়ে। অনুরাগীদের ভিড়ও ছিল চোখে পড়ার মতো। বিমানবন্দর থেকে সোজা বাইপাসের ধারে সাত তারা হোটেলে যান বিশ্বকাপ জয়ী ব্রাজিলের এই ফুটবল তারকা।

আজ থেকে ঠাসা সূচি রয়েছে রোনাল্ডিনহোর। রাজারহাটে তাঁর নামাঙ্কিত ফুটবল অ্যাকাডেমিতে যাবেন। শ্রীভূমি, আহিরিটোলা যুবকবৃন্দ, বারুইপুর, গ্রিন পার্ক এবং রিষড়ার পুজোয় উপস্তিত থাকার কথাও রয়েছে। দেখা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে জার্সি উপহার নিয়ে যাওয়ার কথা রোনাল্ডিনহোর। তিনি দেখা করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও। এ ছাড়াও নানা অনুষ্ঠান রয়েছে এই দু’দিন। মঙ্গলবার তিনি ডায়মন্ডহারবার এফসি ও শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের মধ্যে একটি প্রদর্শনী ম্যাচে খেলবেন তিনি। বাটানগরের বাটা স্টেডিয়ামে এই ম্যাচ হবে।

উল্লেখ্য, ক্রীড়া উদ্য়োগপতি শতদ্রু দত্ত রোনাল্ডিনহোকে কলকাতায় আনার ব্যাপারে উদ্যোগ নিয়েছিলেন। মাস কয়েক আগে ২০২২ ফুটবল বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজও কলকাতা ঘুরে যান।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.