প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার বালুরঘাটে, এলাকায় চাঞ্চল্য

বালুরঘাট: অবশেষে মিলল খোঁজ। তবে বালুরঘাটের নিখোঁজ প্রাক্তন কাউন্সিলরকে পাওয়া গেল না জীবিত অবস্থায়। রহস্যজনক ভাবে সোমবার নিখোঁজ হয়েছিলেন বালুরঘাট পুরসভার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর দেবজিৎ রুদ্র। মঙ্গলবার উদ্ধার হল তাঁর ক্ষতবিক্ষত দেহ। জানা গিয়েছে, মালদহের গাজোলের সৈয়দপুর থেকে দেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে খবর মেলে, এ দিন গাজোলে সৈয়দপুর এলাকায় রেললাইনের পাশে এক ব্যক্তির দ্বিখণ্ডিত দেহ উদ্ধার হয়। দেহটি যে বালুরঘাট পুরসভার তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলরের, সে বিষয়ে নিশ্চিত পুলিশ।

পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে প্রাক্তন কাউন্সিলরকে। যদিও কে বা কারা খুন করেছে তা নিয়ে কোনো অনুমানের বিষয় পরিবারের তরফে এখনও পুলিশকে জানানো হয়নি। তবে পরিবারের অভিযোগ, রাজনৈতিক কারণে তাঁকে অপহরণ করা হলেও হতে পারে। এরপর তাঁরা বালুরঘাট থানায় একটি নিখোঁজ ডায়রি করেন।

ঘটনায় প্রকাশ, আজ সকালে তেভাগা এক্সপ্রেসের চালকের সর্বপ্রথম নজরে আসে রেললাইনে পড়ে রয়েছে কোনও দেহ। সঙ্গে সঙ্গে বালুরঘাট জিআরপি থানায় খবর দেওয়া হয়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট থানায় নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি জানাজানির পরই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Related posts

উত্তরাখণ্ডে বন পোড়ানোর প্রক্রিয়া অব্যাহত, ১৩৮৬ হেক্টর বনাঞ্চল ক্ষতিগ্রস্ত, মৃত ৫

সন্দেশখালি নিয়ে স্লোগান উঠতেই মেজাজ হারালেন শুভেন্দু! অশালীন শব্দ বিরোধী দলনেতার

‘ ১০ থেকে ২০ তারিখের মধ্যে কেশপুরে খুন হতে পারে’, বিস্ফোরক অভিযোগ দেবের