এ বার লোকসভার প্রচারে মিঠুন, শুরু জলপাইগুড়িতে

লোকসভা ভোটের প্রচারে নেমে পড়লেন মিঠুন চক্রবর্তী। নববর্ষের দিন থেকেই গেরুয়া শিবিরের হয়ে গুরুদায়িত্ব পালন শুরু করে দিলেন ‘মহাগুরু’। প্রথমদিনই জলপাইগুড়িতে। এই কেন্দ্রের প্রার্থী জয়ন্ত রায়ের সমর্থনে রোড শো করলেন বর্ষীয়ান অভিনেতা এবং বিজেপি নেতা।

একুশের বিধানসভা নির্বাচনেও বাংলায় একাধিক বিজেপি প্রার্থীর হয়ে প্রচার করতে দেখা গিয়েছিল মিঠুনকে। এ বার লোকসভা। আগামী ১৯ এপ্রিল প্রথম দফায় আলিপুরদুয়ার, জলপাইগুড়ি এবং কোচবিহারে ভোটগ্রহণ। আপাতত এই তিন কেন্দ্রের বিজেপি প্রার্থীদের হয়ে রোড শো এবং সভা করছেন তিনি। ১৪ এপ্রিল থেকে টানা তিন দিন তিনি উত্তরবঙ্গ সফরে থাকার কথা তাঁর।

রবিবার জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সমর্থনে বিশাল রোড শোয়ে অংশ নেন মিঠুন। তাঁকে দেখতে উপচে পড়েছিল মানুষের ভিড়। প্রার্থীকে দেখবেন কী, চারদিকে শুধু ‘মিঠুনদা মিঠুনদা’ চিৎকার। এত ভিড় যে, গাড়ির এগোতে যথেষ্ট বেগ পেতে হল। মানুষের মাথা, সঙ্গে মোবাইল ফোনের ভিড়।

প্রসঙ্গত, ২০২১ বিধানসভা নির্বাচনে মিঠুনের প্রার্থী হওয়া নিয়ে জল্পনা ছড়িয়েছিল। কিন্তু বাস্তবে তা হয়নি। এ বার লোকসভাতেও রাজ্যের কোনো একটি আসন থেকে প্রার্থী করার গুঞ্জন শোনা গিয়েছি। এখনও পর্যন্ত বাংলায় ৪১ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে গেরুয়া শিবির। তাতে নাম নেই মিঠুন চক্রবর্তীর। আপাতত তিনি দলের তারকা প্রচারক হিসেবে দায়িত্ব পালন করবেন বলে জানা গিয়েছে।

Related posts

রাজ্যের প্রায় সব জেলাতেই হতে পারে ঝড়বৃষ্টি, সঙ্গে দমকা ঝোড়ো হাওয়া

আজ মনোনয়ন জমা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

দাদা ইউসুফের প্রচারে বহরমপুরে ইরফান পাঠান