দিল্লির বিরুদ্ধে ৭ উইকেট জয় নাইটদের

কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে জয়ে ফিরল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। সোমবার ঋষভ পন্থদের ৭ উইকেটে হারিয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থান ধরে রাখলেন শ্রেয়স আয়ারেরা। 

পঞ্জাব ম্যাচের ধাক্কা সামলে জয়ে ফিরল কেকেআর। ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম করে ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসকে ৭ উইকেটে হারাল নাইটরা।

সোমবার ম্যাচে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৫৩ রান করে দিল্লি। প্রথম থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে দিল্লি। পৃথ্বি শ, ম্যাকগার্ক, অভিষেক পোড়েল, সাই হোপ, ট্রিস্টান স্টাবস, অক্ষর প্যাটেলরা কেউই এদিন বড় রান পাননি। এদিন ছন্দে ফেরে কেকেআরের বোলিং। সর্বোচ্চ ৩ উইকেট নেন বরুণ চক্রবর্তী। স্টার্ক বাদে সকলেই ফর্মে ফেরেন।

রান তাড়া করতে নেমে ফিল সল্টের ঝোড়ো ব্যাটিংয়ে ২১ বল বাকি থাকতেই জয় পায় কেকেআর। গুরুত্বপূর্ণ অবদান রাখেন শ্রেয়স ও ভেঙ্কটেশ আয়ারও। ১৫ রানে আউট হন নারিন। ৩৩ বলে ৬৮ রান করে আউট হন সল্ট। ২৩ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন শ্রেয়স আইয়ার ও ২৩ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন ভেঙ্কটেশ আইয়ার। অক্ষর ছাড়া দিল্লির কোনও বোলারই এ দিন নজর কাড়তে পারলেন না। অক্ষর ২৫ রানে ২ উইকেট নেন।

Related posts

অবসর ঘোষণা সুনীল ছেত্রীর, আন্তর্জাতিক ফুটবলকে বিদায় কলকাতাতেই

ইতিহাস তৈরি করে এই প্রথমবার আইপিএল প্লে অফে পৌঁছল কেকেআর

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?