মুক্তি পাচ্ছে অজয় দেবগনের ‘ময়দান’, দেখা যাবে একাধিক বাঙালি অভিনেতাকে

অজয় দেবগনের বহু প্রতীক্ষিত স্পোর্টস ড্রামা ‘ময়দান’ বহুদিন ধরেই খবরে রয়েছে। এর ট্রেলার প্রকাশের পর থেকেই এই ছবিটি ধারাবাহিক ভাবে খবরের শিরোনামে রয়েছে। এই ছবিতে অজয় ​​দেবগন ভারতীয় ফুটবল দলের কোচ সৈয়দ আবদুল রহিমের চরিত্রে অভিনয় করছেন। ‘ময়দান’-এ দেখা যাবে একাধিক বাঙালি অভিনেতাকেও।

ইদের দিন মুক্তি পাবে অজয় দেবগনের ‘ময়দান’। তবে মুক্তির আগেই সমালোচকরা এই ছবিকে ‘মাস্টারপিস’ হিসাবে বর্ণনা করছেন। এই ছবিতে, অজয় ​​দেবগন নিজের চ্যালেঞ্জিং চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন। ছবির নামের প্রতি সুবিচার করেই ফুটবলের দৃশ্যগুলো সবচেয়ে ভালোভাবে ফুটিয়ে তোলা হয়েছে। ‘ময়দান’-এর প্রশংসা করে, রিয়েল বক্স অফিস অজয়ের ছবিটিকে ৫-এর মধ্যে ৪.৫ স্টার দিয়েছে।

ময়াদান-এ আছেন একাধিক বাঙালি অভিনেতা। রুদ্রনীল ঘোষ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে আরিয়ান ভৌমিক এবং অমর্ত্য রায়কে। আরিয়ান খানকে নেভিল ডিসুজার চরিত্রে দেখা যাবে। অন্যদিকে অমর্ত্যকে দেখা যাবে বাংলার বিখ্যাত ফুটবলার চুনী গোস্বামীর চরিত্রে।

স্বাধীনতা পরবর্তী সময়ে ১৯৫২ সালে ভারতীয় ফুটবল দল দ্বিতীয়বারের জন্য অলিম্পিক খেলার সুযোগ পেয়েছিল, কোচ ছিলেন রহিম সাহেব। সব বাধা, বিপত্তি পেরিয়েই ভারতীয় দল কীভাবে লড়েছিল এবং জিতেছিল, সেই কাহিনিই ফুটে উঠবে এই স্পোর্টস ড্রামায়। ছবিটি চলতি বছরের ঈদে হিন্দি, তামিল, তেলুগু ও মালয়ালম ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা