শ্যুটিং শুরু ডিসেম্বরে, সৌরভের বায়োপিকে দেখা যাবে কোন অভিনেতাকে

ধোনি এবং সচিনের পর এ বার বায়োপিক তৈরি হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। কিন্তু, বড় পর্দায় ‘দাদা’ কে হবেন? তা নিয়েই দীর্ঘদিন ধরে চলছে জল্পনা। শোনা যাচ্ছিল, রণবীর কাপুর, রণবীর সিংয়ের মতো বড় নাম। তবে এখন শোনা যাচ্ছে এই ছবির জন্য ইতিমধ্যেই অভিনেতা বাছাই চূড়ান্ত হয়েছে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকটি পরিচালনা করবেন পরিচালক ঐশ্বর্য রজনীকান্ত। ২০২২ সালের মে মাসে আইপিএল চলাকালীন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়িতে হাজির হন ঐশ্বর্য। সেখানে তিনি নৈশভোজও করেন।

তার পর থেকেই প্রশ্ন, দাদার ভূমিকায় কাকে বেছে নিলেন পরিচালক? কবে শুরু হবে ছবির শ্যুটিং? সৌরভের ঘনিষ্ঠ সূত্রে খবর, পর্দায় ‘দাদা’র চরিত্রে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা। এ নাম একপ্রকার নিশ্চিত। ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য লেখার কাজ না কি শেষ। জানা যাচ্ছে, ডিসেম্বর মাসেই দাদার বায়োপিকের শ্যুটিং শুরু হতে চলেছে।

মিড-ডে-এর একটি প্রতিবেদন অনুসারে খবর, আগামী ডিসেম্বরে ঐশ্বর্য রজনীকান্তের পরিচালনায় এই ছবির শ্যুটিং শুরু হবে। আগামী মাস থেকেই ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ককে বড় পর্দায় ফুটিয়ে তুলতে আয়ুষ্মান খুরানাও কঠোর প্রশিক্ষণ শুরু করবেন।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা