পর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায় হচ্ছেন আয়ুষ্মান খুরানা?

প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক এবং বিসিসিআই-এর প্রাক্তন প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি বায়োপিকের ঘোষণা করা হয়েছিল প্রায় বছর দুয়েক আগে। শোনা গিয়েছিল, রণবীর কাপুর নাম ভূমিকায় অভিনয় করতে পারেন।

তবে এই বছরের মার্চের শুরুতে, রণবীর সেই জল্পনা অস্বীকার করেছিলেন এবং বলেছিলেন যে এই চরিত্রে অভিনয়ের জন্য ছবি নির্মাতারা তার সঙ্গে যোগাযোগ করেননি।

এখন, একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে যে নির্মাতারা সৌরভ গঙ্গোপাধ্যায়ের মুখ্য ভূমিকায় অভিনয় করার জন্য আয়ুষ্মান খুরানাকে মনোনীত করেছেন। যদিও আয়ুস্মান খুরানাই যে পর্দার সৌরভ হচ্ছেন তা এখনও ঘোষণা করা হয়নি।

আনুষ্ঠানিক ঘোষণার আগে জানা গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের পরিচালনা করবেন ঐশ্বর্যা রজনীকান্ত। দক্ষিণী তারকা রজনীকান্তের মেয়ে হলেন ঐশ্বর্যা। তিনি ইতিমধ্যেই একাধিক দক্ষিণী ছবি বনিয়েছেন। ইতিমধ্যেই দাদার বাড়ি থেকে তিনি ঘুরে গিয়েছেন। গত বছর এসেছিলেন তিনি সৌরভের বাড়িতে। ফলে এই ছবির পুরো দায়িত্বই এখন তাঁদের কাঁধে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে যে তাঁর খেলোয়াড় জীবনের নানা ওঠা পড়া, খেলার জগতে কামব্যাক-সহ সমস্ত কিছুই, সেটাও নতুন করে বলার নয়।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা