একের পর এক কী যে হচ্ছে! শেষ পর্যন্ত চুরির দায়ে দীপিকা পাড়ুকোন?

বিনোদনডেস্ক : বলিউডের ‘ধুম’ সিরিজ মানেই পর্দা জুড়ে দাপিয়ে বেড়াবেন সমস্ত হ্যান্ডসাম চোরেরা। জন আব্রাহাম, হৃতিক রোশন, আমির খান-সেই হ্যান্ডসাম চোরদের তো দর্শকরা দেখে নিয়েছেন। তা এ বার কী সুন্দরী চোরদের জন্য অপেক্ষা করবেন! দারুণ ব্যাপার না? জানেন কী সত্যিই এমনটা হতে চলেছে। কারণ কানাঘুষো শোনা যাচ্ছে, আসতে চলেছে ‘ধুম ৪’। যেখানে চোর, থুড়ি অ্যান্টাগনিস্টের চরিত্রে থাকতে পারেন দীপিকা পাড়ুকোন।    

সম্প্রতি নতুন বছরের ছুটি কাটাতে স্বামী রণবীর সিং-র সঙ্গে রাজস্থানের রণথম্ভোর জঙ্গল থেকে ঘুরে এলেন দীপিকা। এ বার ছুটি খতম, কাম শুরু। ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজি-তে নতুন স্বাদ আনতে দীপিকাকেই অ্যান্টাগনিস্টের ভূমিকায় দেখা যাবে বলে বলি পাড়ার খবর।

জানা যাচ্ছে, এই মুহূর্তে ছবির নির্মাতাদের সঙ্গে আলোচনার পর্যায়ে রয়েছে ব্যাপারটা। তাই এখনই ছবির বিষয়ে বিস্তারিত কোনও খবর পাওয়া যাচ্ছে না। কেবল এইটুকু জানা গিয়েছে, ২০২১ সালের শেষের দিকে ফ্লোরে যাবে ‘ধুম ৪’-এর টিম।  

এর আগে অবশ্য ‘ধুম ৪’ নিয়ে অনেক রকম রটনা রটেছিল। শোনা যাচ্ছিল, এ বারে চোর বা খলনায়কের ভূমিকায় দেখা যাবে শাহরুখ খান, রণবীর কপূর বা রণবীর সিং-কে। এই তালিকায় দীপিকা পাড়ুকোনের নাম ঢুকে পড়ার পর যেন সব থেকে খুশি হয়েছেন ধুম-প্রেমীরা।   

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা