গানে জমজমাট অসমবয়সী প্রেমের গল্প নিয়ে নতুন ছবিতে হাত দিচ্ছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত

কলকাতা : নতুন ছবির কাজ শুরু করতে চলেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবির নাম ‘এ পজিটিভ বি নেগেটিভ’।

 ‘এ পজিটিভ বি নেগেটিভ’ একটি প্রেমের ছবি। ছবিতে গানের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। ইন্দ্রদীপ দাশগুপ্তর ছবিতে গানের গুরুত্ব থাকাটাও কিন্তু বেশ স্বাভাবিক। কারণ তাঁর বিচরণই তো সুরের দুনিয়ায়। ইন্দ্রদীপের সুরে গান শুনে বহু বছর ধরে মুগ্ধ হচ্ছেন শ্রোতারা। পরবর্তী সময় পরিচালনায় এসে প্রথম ছবিতেই তিনি অর্জন করে ফেলেছেন জাতীয় পুরস্কার।

‘এ পজিটিভ বি নেগেটিভ’ এ রয়েছে আট থেকে দশটা গান। ইন্দ্রদীপ ইতিমধ্যেই  তাঁর মিউজিক্যাল লাভ স্টোরির জন্য নায়ক বেছে ফেলেছেন। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করবেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র অভিনেতা সোহম মজুমদার। সোহম এর আগে  ‘কবীর সিং’ ছবিতে শাহিদ কাপুরের বন্ধু চরিত্রে অভিনয় করে মুগ্ধ করেছেন দর্শকদের।

ছবির স্ক্রিপ্ট লিখেছেন ইন্দ্রদীপের সঙ্গে  শ্রীজাত এবং পদ্মনাভ দাশগুপ্ত। একটি ছেলের প্রেমের গল্প রয়েছে ছবিতে। ছবিতে নারীচরিত্র অর্থাৎ প্রেমিকার বয়স ছেলেটির থেকে কিছুটা বেশি। অর্থাৎ অসমবয়সি প্রেম থাকবে ছবিতে। এই ছবি ক্রাউড ফান্ডেড। ইন্দ্রদীপের ক’জন পরিচিতরা একটি দল গড়েছেন। সেই ফান্ড থেকেই ছবিটি তৈরি হচ্ছে। সূত্রের খবর সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের মার্চ থেকেই শুরু হবে ছবির শ্যুটিং।

Related posts

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা

মুক্তি পাচ্ছে অজয় দেবগনের ‘ময়দান’, দেখা যাবে একাধিক বাঙালি অভিনেতাকে

তারকাখচিত হোলি উদ্‌যাপন! কিংস এন্টারটেইনমেন্টের জমজমাট ‘কিংসমেনিয়া হোলি উৎসব ২০২৪’