প্রথম পাতা বিনোদন অতিমারির জেরে কাজ হারিয়ে বেকার যুবকের জীবনযুদ্ধের কাহিনি শোনাবে পরিচালক সৌভিক মন্ডলের ‘সর্ষেফুল’

অতিমারির জেরে কাজ হারিয়ে বেকার যুবকের জীবনযুদ্ধের কাহিনি শোনাবে পরিচালক সৌভিক মন্ডলের ‘সর্ষেফুল’

79 views
A+A-
Reset

সাধনা দাস বসু : অতিমারি জেরে আজ আমরা একে অপরের থেকে দূরে, তৈরি করেছে নানা সামাজিক সমস্যা। এর মধ্যে সবচেয়ে বড় সমস্যা হল বেকারত্ব। চাকরি হারিয়ে , চাকরি না পেয়ে হতাশা ঘিরে ধরেছে মানুষকে। এই রকমই এক বেকার যুবকের জীবনযুদ্ধের কাহিনি নিয়ে পরিচালক সৌভিক মন্ডলের পূর্ণ দৈর্ঘ্যের ওয়েব ছবি ‘সর্ষেফুল’। মধ্যবিত্তের উচ্চাকাঙ্ক্ষা , স্বপ্ন , আর বাস্তবের মধ্যে ফারাক — এই হল সর্ষেফুল ছবির মূল উপজীব্য।

ছবির প্রধান চরিত্র সুমন , শত চেষ্টা করেও চাকরি না পেয়ে হতাশ। প্রায় রোজ কাগজ দেখে আবেদন করা , ইন্টারভিউ দেওয়া , তারপর যথারীতি অসফল হয়ে বাড়ি ফেরা – এই হলো সুমনের দমবন্ধ করা জীবনের গল্প। এরই মধ্যে ইন্দ্রানীর ভালোবাসা তার কাছে এক ঝলক টাটকা বাতাস। গোটা পরিবারের সঙ্গে ইন্দ্রাণীও এখন তাকিয়ে আছে সুমনের চাকরি পাওয়ার দিকে।

আরও পড়ুন: ‘মা আমার চালিকাশক্তি’, মাতৃবিয়োগে ভেঙে পড়লেন অক্ষয়

অভাবের সঙ্গে ঘর করলেও সুমনের দুচোখে স্বপ্ন। হঠাৎ একদিন দেখা গেল সে যা স্বপ্ন দেখছে , সেটাই সত্যি হতে চলেছে। খুব তাড়াতাড়ি বদলে যেতে থাকে চারপাশের পরিবেশ। এই ভাবেই এগোতে থাকে গল্প। কিন্তু আদৌ কি সুমনের দেখা স্বপ্ন সফল হবে ? সুমন কি চলার পথে ইন্দ্রানীকে সাথে পাবে ? নাকি দিনের বেলায় জেগে দেখা স্বপ্নের মতো সবই ফাঁকা। চোখে সর্ষেফুল দেখার মতো।

প্রধান চরিত্রে অভিনয় করেছেন সোমরাজ মাইতি , পৃথা সেনগুপ্ত , কৌশিক চট্টোপাধ্যায় , রুমকি চট্টোপাধ্যায় , রানা বসু ঠাকুর প্রমুখ। চিত্রগ্রহণে জয়দীপ দে। সম্পাদনায় স্বর্ণাভ চক্রবর্তী। আবহ ও সঙ্গীত শুভদীপ গুহ। ধ্বনি মিশ্রণে সৌম্য চট্টোপাধ্যায়। Roll Camera Action Production House – এর প্রযোজনায় এবং সৌরভ সান্যাল ও অভিনন্দন দত্তের নিবেদনে তৈরি ‘ সর্ষেফুল ‘ আকাশ আট চ্যানেলের নতুন ওটিটি প্ল্যাটফর্ম , ‘Platform 8’ এ পুজোর সময় মুক্তি পেতে চলেছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.