প্রথম পাতা বিনোদন তারকাখচিত হোলি উদ্‌যাপন! কিংস এন্টারটেইনমেন্টের জমজমাট ‘কিংসমেনিয়া হোলি উৎসব ২০২৪’

তারকাখচিত হোলি উদ্‌যাপন! কিংস এন্টারটেইনমেন্টের জমজমাট ‘কিংসমেনিয়া হোলি উৎসব ২০২৪’

287 views
A+A-
Reset

কলকাতা: হোলি হল রং, মিলন এবং আনন্দের উদযাপন। প্রতি বছরের মতো, এই বছরও কিংস এন্টারটেইনমেন্ট-এর ‘কিংসমেনিয়া হোলি উৎসব ২০২৪’ উদযাপিত হল সাড়ম্বরে। টলিউডের একাধিক তারকাকে সঙ্গী করে এই অনুষ্ঠানের সূচনা হয়েছিল ২০১৯ সালে।

বলে রাখা ভালো, কিংস এন্টারটেইনমেন্ট হল একটি আইকনিক প্রোডাকশন হাউস, যা ‘জানবাজ’, ‘অন্য না’, ‘নয়নচাঁপা’ এবং ‘জিজিবিষা’র মতো চলচ্চিত্র তৈরি করে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছে। যা বাংলা চলচ্চিত্র শিল্পে বহুল স্বীকৃত এবং মূল্যায়ন করা হয়েছে অনুষ্ঠানটি ।

কিংশুক গুন এই হোলি উৎসব অনুষ্ঠানের আয়োজনে কোনো খামতি রাখেননি। কারণ হোলি শক্তি, ইতিবাচকতা এবং উৎসাহের পূর্ণ শক্তির সঙ্গে কাছের এবং প্রিয়জনদের মধ্যে উদযাপন করা দরকার।

ভেষজ আবির, ডিজে, লাইভ অর্কেস্ট্রা, বিভিন্ন পদের খাবারের সমাহার অনুষ্ঠানটিকে করে তুলেছিল অনন্য। অনেক টলিউড সেলিব্রিটি, প্রখ্যাত পরিচালক এবং প্রযোজকদের উপস্থিতি অন্যমাত্রা যোগ হয় এই ইভেন্টে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট অতিথিবৃন্দ। ছিলেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, দেবরাজ মুখোপাধ্যায়, কৌশিক রাজ চক্রবর্তী, দীপাঞ্জন ভট্টাচার্য (জ্যাক), জয় বদলানি, রানা মিত্র, অনন্যা গুহ, অলোকানন্দ গুহ, রিয়া গাঙ্গুলী, সুমনা দাস, সায়ক চক্রবর্তী, কঙ্কনা হালদার, সৃজনী মিত্র এবং সায়কের মতো শিল্পীরা। উপস্থিত ছিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক, অনিন্দ্য সরকার এবং প্রযোজক প্রদীপ চুড়িওয়াল, কৃষ্ণ কেয়াল এবং পবন কানোদিয়া।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.