অবশেষে নুসরতের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন হল নিখিলের

ডেস্ক: অবশেষে নুসরত জাহানের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন হয়ে গেল ব্যবসায়ী নিখিল জৈনের। নুসরত আলাদা হয়ে যাওয়ার বেশ কিছুদিন পর ম্যারেজ অ্যানালমেন্টের মাধ্যমে সম্পর্কে ইতি টানতে চেয়ে কোর্টের দারস্থ হয়েছিলেন নিখিল জৈন। অবশেষে জয় হল নিখিলের। বুধবার তাঁদের বিয়ে খারিজ করে দিল আলিপুর সিভিল কোর্ট।  
গত জুন মাসে বিবৃতি জারি করে বোমা ফাটান নুসরত জাহান। তারকা সাংসদ বলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই বিয়েটা অবৈধ। তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়’।

নিখিল অবশ্য এর অনেক আগেই নুসরতের সঙ্গে সব সম্পর্ক চুকিয়ে ফেলতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। আলিপুর আদালতে ‘অ্যানালমেন্ট অফ ম্যারেজ’-এর মামলা দায়ের করেছিলেন নিখিল। সেই মামলায় জয় পেলেন তিনি। নিখিল জৈন এবং নুসরত জাহানের বিয়ে আইনত বৈধ নয়।রায় দিল আলিপুর আদালত। ‘স্পেশাল ম্যারেজ অ্যাক্টে সিলমোহর প্রয়োজন ছিল, তা মানা হয়নি নির্দেশনামায় জানায় আদালত। পাশাপাশি দুই পক্ষের কেউই এই সম্পর্ক টিকিয়ে রাখতে চায় না। তাই দুজনের লিখিত বয়ানের ভিত্তিতেই এই রায় আদালতের। 

আরও পড়ুন: বড়পর্দায় মুক্তি পেতে চলেছে আতিউল ইসলামের আপকামিং ছবি ‘কিশলয়’


তুরস্কে ২০১৯ সালে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরত ও নিখিল। তাঁদের বিয়ের অনুষ্ঠান ছিল দেখার মতো। বিয়ের পর প্রথম প্রথম বোঝাই যায়নি নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্ক তিক্ত হতে পারে। দুর্গাপুজোয় নিখিলকে পাশে নিয়ে সিঁদুরও খেলেছিলেন নুসরত। কিন্তু বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কে ভাঙন! 

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা