দ্বিতীয় বার মা হলেন শুভশ্রী, রাজ-কন্যার নাম কী?

কলকাতা: বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কন্যাসন্তানের বাবা হলেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। জানা গিয়েছে, মা ও নবজাতক দুজনেই সুস্থ রয়েছেন।

রাজ চক্রবর্তী এক্স (আগের টুইটার) হ্যান্ডেলে পোস্ট করেছেন এই সুখবর। পরিচালক তথা তৃণমূল বিধায়ক জানিয়েছেন, তাঁদের বাড়িতে এক মুঠো মিষ্টি ভালবাসার আগমন ঘটেছে। “আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের ছোট্ট রাজকন্যার জন্য আপনাদের সকলের কাছে ভালোবাসা এবং আশীর্বাদ প্রার্থনা করছি,” লিখেছেন রাজ।

রাজ সুখবর জানানোর কিছু ক্ষণ পরেই শুভশ্রী সমাজমাধ্যমে তাঁদের কন্যা সন্তানের নাম প্রকাশ করেন। দম্পতি সদ্যোজাতের নাম রেখেছেন ইয়ালিনি চক্রবর্তী। ইনস্টাগ্রামে শুভশ্রী লিখেছেন, ‘‘ইয়ালিনি আমাদের পৃথিবীতে তোমাকে স্বাগত।’’ রাজ-শুভশ্রীর ছেলের নাম ইউভান।

চলতি বছরের জুন মাসে দ্বিতীয় সন্তান আসার সুখবর সকলকে জানিয়েছিলেন রাজ এবং শুভশ্রী। তখনই চার মাস কেটে গিয়েছিল। সে সময় চুটিয়ে কাজও করছিলেন নায়িকা। তার পর বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে। সে সময় ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন তিনি। শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তাঁরা বরাবরই দু’টি সন্তান চেয়ে এসেছেন।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা