শুরু হতে চলেছে অরিত্র মুখোপাধ্যায়ের ছবি ‘বাবা বেবি ও’ এর শ্যুটিং

কলকাতা : শুরু হতে চলেছে অরিত্র মুখোপাধ্যায়ের ছবি ‘বাবা বেবি ও’ এর শ্যুটিং। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত।এই ছবির মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায়। জানা গিয়েছে,শুধু একটি ছবি নয়,শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার সঙ্গে আগামী দিনে মোট ৩টি ছবির মুখ্য চরিত্রে কাজ করবেন সোলাঙ্কি।

ছবির সঙ্গীত পরিচালনা করেছেন বাংলাদেশের বিখ্যাত সুরকার চমক হাসান।হাসানের গান খুব পছন্দ করেন শিবপ্রসাদের স্ত্রী অর্থাৎ চিত্রনাট্যকার জিনিয়া সেন।ছবিতে বাংলাদেশের সুরকারের কন্ঠে শোনা যাবে ৪টে গান।এই ছবির পাশাপাশি শিবপ্রসাদের প্রযোজনা সংস্থার আগামী ৩টে ছবির গানেও সুর দিতে চলেছেন তিনি I

আরও পড়ুন: সদ্যই মুক্তি পাওয়া অভিমুন্য মুখোপাধ্যায়ের ছবি ফ্লাইওভারের ট্রেলার দর্শকদের মধ্যে সাড়া জাগিয়েছে…

বাংলা চলচ্চিত্রে এই প্রথমবার সারোগেসির মাধ্যমে অবিবাহিত একা বাবার গল্প শোনাবে এই ছবি।কলকাতা সহ ছবির বেশ কিছুটা অংশের শ্যুটিং হবে শান্তিনিকেতনে।ছবিতে দেখা যাবে, যিশু সেনগুপ্ত সারোগেসির মাধ্যমে ২ যমজ সন্তানের বাবা হয়েছেন। তাদের জন্য খেলনা কিনতে গিয়েই সোলাঙ্কি অভিনীত চরিত্রটির সঙ্গে মুখোমুখি মুখোমুখি হয় যিশুর চরিত্র। সেই আলাপের সূত্রেই যিশুর ২ সন্তানের মায়ায় নাকি ধীরে ধীরে জড়িয়ে পরবেন সোলাঙ্কি।এরপর কি ঘটবে, তা জানার জন্য ছবির ট্রেলার মুক্তির জন্য অপেক্ষা করতেই হবে।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা