গরমের কী ভাবে নিজেকে ফিট রাখছেন জানালেন সোহিনী সরকার

ডেস্ক: তীব্র দহন জ্বালায় জ্বলছে রাজ্যবাসী। গরমে হাঁসফাঁস করছেন সকলে। কিন্তু এই গরমে ও সেলিব্রেটিরা নিজেদের ফিট রাখছেন কি ভাবে,তা জানা গেল অভিনেত্রী সোহিনী সরকারের কাছে। সোহিনী ভক্তদের সঙ্গে শেয়ার করলেন শ্যুটিং বন্ধ থাকায় তিনি ঘরবন্দী অবস্থাতেই কি কি খাওয়া দাওয়া করছেন।


সোহিনী জানিয়েছেন,সাধারণত হালকা খাবারই খেতে পছন্দ করেন তিনি। আমিষ খাবারের তুলনায় নিরামিষ খাবার তিনি নিয়মিত খান।এছাড়াও তরমুজ, কলা, শসা ইত্যাদি ফল খাচ্ছেন তিনি। দই এবং কোমল নারকেল জল তাঁর জন্য অবশ্যই প্রয়োজনীয়। এই সব ছাড়াও ৩৬৫ দিন তাঁর খাদ্য তালিকায় রয়েছে নানান ফলের রস। গ্রীষ্মকালে ফলের রস খাওয়ার পরিমাণ একটু বাড়ান তিনি।বাইরের খাবার এড়িয়ে চলেন।

সোহিনীর কথায়, নিয়মিত পার্টিতে যোগদান করার একটা প্রবণতা থাকে সেলিব্রিটিদের।তাই বাইরের খাবার বেশি খাওয়া হয়ে যাওয়ার ভয়ে গ্রীষ্মকালে পার্টিটা কিছুটা এড়িয়ে চলেন তিনি।লকডাউনের আগেই সোহিনী কৌশিক গঙ্গোপাধ্যায়ের আসন্ন ছবি ‘কবাড্ডি কবাড্ডি’র শ্যুটিং সেরে কলকাতায় ফিরেছেন।ছবিতে ফের ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।লকডাউনের জেরে বাকি রয়ে গিয়েছে ছবির বেশ কিছু অংশের শ্যুটিং। ফের কবে কাজ শুরু করা যাবে,তা নিয়ে চিন্তার ভাঁজ কলাকুশলীদের কপালে।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা