আজ থেকে শুরু ওয়েব সিরিজ পাপ-এর অন্তিম পর্ব

নিজস্ব প্রতিনিধি : টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন পূজা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ অ্যাক্টিভ।ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতেই বাজিমাত করেছেন তিনি।

স্টাইল স্টেটমেন্টে ও সোশ্যাল মিডিয়ায় নিজের একটা জায়গায় করে নিয়েছেন পূজা। একের পর এক বোল্ড ছবি পোস্ট করে সর্বদাই শিরোনামে রয়েছেন বং বিউটি।

মাস কয়েক আগেই মা হয়েছেন পূজা।ছেলেকে নিয়ে ব্যস্ত থাকলেও ভক্তদের আবদার মেটাতে তিনি সময় পেলেই ক্যামেরার লেন্সে পোজ দিতে ভোলেন না।

কেরিয়ারের শুরু থেকেই পূজা নিজের অভিনয়ের জাদুতে মুগ্ধ করেছেন দর্শকদের। দেব,হিরণ,মিমো সকলের সঙ্গে চুটিয়ে কাজ করেছেন তিনি। বেশিরভাগ বাংলা ছবিতে তিনি আইটেম ড্যান্স এ মুগ্ধ করেছেন দর্শকদের। পূজার নাচের ছন্দে মুগ্ধ ভক্তরা।

৪ঠা জুন অর্থাৎ আজ থেকে শুরু হতে চলেছে ওয়েব সিরিজ পাপ-এর অন্তিম পর্বের ওটিটি স্ট্রিমিং । সিরিজের পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় । দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে সিজনের ট্রেলার । দর্শকদের লাইকের সংখ্যাই বুঝিয়ে দিয়েছে, দর্শকরা পছন্দ করেছে এই ট্রেলার ।

পাপ-এর অন্তিম পর্বে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পূজা বন্দ্যোপাধ্যায়, রাহুল বন্দ্যোপাধ্যায়, সাহেব ভট্টাচার্য সহ আরও অনেকে। প্রথম পর্বে পাপ জনপ্রিয়তা পাওয়ার পর সিরিজের অন্তিম পর্ব নিয়ে স্বাভাবিক ভাবেই কৌতুহল তৈরি হয়েছে দর্শকদের মনে।

Related posts

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা

মুক্তি পাচ্ছে অজয় দেবগনের ‘ময়দান’, দেখা যাবে একাধিক বাঙালি অভিনেতাকে

তারকাখচিত হোলি উদ্‌যাপন! কিংস এন্টারটেইনমেন্টের জমজমাট ‘কিংসমেনিয়া হোলি উৎসব ২০২৪’