নজর কাড়ল লিন্ডসে স্ট্রিট INIFD-র আকর্ষণীয় ফ্যাশন শো ‘টুমরো মেকার্স ২০২২- ২৩’

কলকাতা: আইএনআইএফডি (INIFD) লিন্ডসে স্ট্রিটের আয়োজনে সম্প্রতি ২০২২-২৩-এর এক অসাধারণ ফ্যাশন শো অনুষ্ঠিত হল কলকাতার কলা মন্দিরে। এই অনুষ্ঠানের নাম দেওয়া হয় টুমরো মেকার্স ২০২২- ২৩।

এই ফ্যাশন শো-তে ৯ টি সিকোয়েন্স ছিল। ৪০ থেকে ৪৫ জন ছাত্র ছাত্রী মডেল অংশ নেয়। এক সাংবাদিক সন্মেলনে আইএনআইএফডি-র চেয়ারম্যান সুজান মনতোষ জানিয়েছেন, “আমার জীবনের সব থেকে বড় ব্যাপার হলো ফ্যাশন ও প্যাশন। এই দুটি যার মধ্যে থাকবে সে আগামী দিনে এগিয়ে যাবে। যে যেটা ভালোবাসে করতে সেটা যদি সে মন দিয়ে করে সে সাফল্য পাবেই। আমি আমার ইনস্টিটিউটে ছাত্র-ছাত্রীদের সেই কথাই বলি। আজ ফ্যাশন শো-তে ছাত্র-ছাত্রীরা যেমন ভালো জামা কাপড় বানিয়েছে পাশাপাশি মালা, ব্যাগ, জুতো, জামা, এক্সেসারি বানিয়েছে। যেগুলো প্রদর্শিত হল”।

এই টুমরো মেকার্স ২০২২-২৩-এর জুরিদের মধ্যে অন্যতম ছিলেন আমরিন আসমল, প্রিয়া প্রিয়ংবদা জাদবেদ, অভিনেতা রণজয় বিষ্ণু, অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা, রাশি কাপুর, স্বরূপ দত্ত, অর্ণব কে মিদ্দা। অনুষ্ঠানের শুরুতে সকল জুড়িদের হাতে উপহার তুলে দেন সংস্হার চেয়ারম্যান সুজান মনতোষ এবং সংস্থার এমডি রাফেল মনতোষ।

রাফেল মনতোষ বলেন, “এই ফ্যাশন শো-এর মূল কোরিওগ্রাফার হলেন টিনা মুখোপাধ্যায়। আমাদের এই সংস্থার যাত্রা শুরু ১০৯৯ সাল থেকে । ২৪ বছর ধরে আমরা সারা ভারতে এবং বিদেশে ফ্যাশন শোয়ের ট্রেনিং দিচ্ছি। মোট ৬০টি ব্রাঞ্চ আছে। বিদেশে, লন্ডন ও আমেরিকাতে আমাদের আইএনআইএফডি-র শাখা আছে”। সব মিলিয়ে কলা মন্দিরে এই ফ্যাশন শো সকল উপস্থিত দর্শকদের দারুণ ভাবে নজর কেড়ে নিল।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা