২৪ ঘণ্টায় রাজ্যে মৃত ১৪, বাড়ছে পজিটিভিটি রেটও

ডেস্ক: করোনার সংক্রমণ আগের থেকে অল্প কিছুটা কমল এই রাজ্যে। বৃহস্পতিবার নতুন করে রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৮৩৩ জন। মৃত্যু হয়েছে ১৪ জনের। পজিটিভিটি রেট ২.৫২ শতাংশ। গত একদিনে নমুনা পরীক্ষা হয়েছে ৩৩ হাজার ১৮টি। একই সঙ্গে গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৭৭৫ জন। সুস্থতার হার ৯৮.৩২ শতাংশ। স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী আজ রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৮৩৩ জন। যা আগের দিনের তুলনায় কম। তবে বেড়েছে মৃত্যু। একদিনে করোনার বলি হয়েছেন বাংলার ১৪ জন। 


স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে ২৩২ জন কলকাতার।  অর্থাৎ দৈনিক সংক্রমণের নিরিখে এদিন ফের প্রথমে ওই জেলা। দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগনা। একদিনে আক্রান্ত সেখানকার ১৪৩ জন। আগের দিন সংক্রমণ ছিল এর তুলনায় সামান্য কম। দৈনিক সংক্রমণে ফের তৃতীয় স্থানে হুগলি। একদিনে সেখানকার ৮২ জনের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। চতুর্থ স্থানে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে একদিনে সংক্রমিত ৬৯ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় কম বেশি রাজ্যের বাকি সব জেলা থেকেই নতুন আক্রান্তের হদিশ মিলেছে। একদিনে পজিটিভিটি রেট ২. ৫২ শতাংশ। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৫,৮৩, ৬৪৬।

আরও পড়ুন: বিধ্বস্ত দেবভূম, ক্ষতিগ্রস্ত এলাকা আকাশপথে পরিদর্শন অমিত শাহের


একদিনে করোনা প্রাণ কেড়েছে রাজ্যের ১৪ জনের। দৈনিক মৃত্যুর নিরিখে প্রথম স্থানে উত্তর ২৪ পরগনা। একদিনে করোনার বলি সেখানকার ৭ জন। স্বাভাবিকভাবেই তা চিন্তা বাড়িয়েছে ওই জেলার বাসিন্দাদের। এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৯, ০২১ জন। একদিনে করোনাকে পরাস্ত করে ঘরে ফিরেছেন ৭৭৫ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা ১৫,৫৭, ০৯০।

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের