দুর্ঘটনায় একুশের সমাবেশ ফেরত গাড়ি, মৃত ১, আহত অনেকে

একুশে জুলাই তৃণমূলের ডাকা শহিদ দিবসের সমাবেশ থেকে ফেরার পথে বাস দুর্ঘটনায় মৃত্যু হল এক তৃণমূল কর্মীর। সেই সঙ্গে আহত হয়েছেন অনেকে। সভা সেরে ফেরার পথে একাধিক বাস দুর্ঘটনার কবলে পড়ে৷

জানা গিয়েছে, সভা থেকে ফেরার পথে খড়্গপুরের রূপনারায়নপুরের কাছে দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। জাতীয় সড়কের ধারে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে পালটি খেয়ে পড়ে যায় বাসটি। এই ঘটনায় আহত হন কমপক্ষে ৫৭ জন। আহতদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা একজনকে মৃত বলে ঘোষণা করেন।

ভয়াবহ সড়ক দুর্ঘটনা নদিয়ায়। গতরাতে এক যাত্রীবাহী বাস ও ছোট গাড়ির সংঘর্ষ ঘটে তেহট্টের ইসলামপুর এলাকায়। দুর্ঘটনায় গুরুতর ভাবে আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। এর মধ্যে ১৬ জনকে উদ্ধার করে গতকাল রাতেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে আহতদের ভরতি করা হয় তেহট্ট মহকুমা হাসপাতালে। তবে শারীরিক অবস্থার অবনতি ঘটলে দু’জনকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

গতরাতে ইসলামপুরের কাছে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, বাসের সঙ্গে যে গাড়িটির ধাক্কা লেগেছে সেটি ধর্মতলার একুশের সমাবেশ থেকে ফিরছিল। অপরদিকে বেসরকারি যাত্রীবাহী বাসটি ডোমকল থেকে দিঘার উদ্দেশে যাচ্ছিল।

Related posts

দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝেঁপে বৃষ্টি, জারি কমলা সতর্কতা

আজ পঞ্চম দফায় রাজ্যের ৭ কেন্দ্রে ভোটগ্রহণ

উলুবেড়িয়ায় ভোটের ডিউটিতে এসে মহিলার শ্লীলতাহানির অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে