আগরতলা থেকে কলকাতা আসার পথে মাঝ আকাশে পেটে প্রবল যন্ত্রণা, মৃত্যু বিমানযাত্রীর

কলকাতা: এয়ার ইন্ডিয়ার বিমানে কলকাতায় আসার পথে মৃত্যু বিমানযাত্রীর। শুক্রবার ঘটেছে এই ঘটনা। জানা যাচ্ছে, কলকাতায় আগত এই বিমানে মাঝ আকাশে অসুস্থ হয়ে পড়েন এক যাত্রী। এর পর কলকাতায় বিমান অবতরণের পর তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

জানা গিয়েছে, মৃতের নাম শুক্লা দাস। বয়স ৪১ বছর। তিনি দক্ষিণ ত্রিপুরার বাসিন্দা। দীর্ঘদিন ধরেই তিনি পেটের সমস্যায় ভুগছিলেন। তাঁর আসল বাড়ি দক্ষিণ ত্রিপুরায়। বিমানটি যখন মাঝ আকাশে ছিল তখন আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। পেটে প্রচণ্ড যন্ত্রণা হচ্ছিল তাঁর।

এয়ার ইন্ডিয়ার ওই উড়ানের পাইলট এটিসি-কে যাত্রীর অসুস্থতার খবর জানান। ফলে কলকাতা বিমানবন্দরেই ওই যাত্রীর প্রাথমিক চিকিৎসার বন্দোবস্ত রাখা হয়েছিল। ফলে বিমানটি রানওয়েতে অবতরণের সঙ্গে সঙ্গেই ওই যাত্রীর প্রাথমিক চিকিৎসার বন্দোবস্ত করা হয়। কিন্তু, অবস্থা গুরুতর হওয়ায় বিমানবন্দরের তরফেই অ্যাম্বুলেন্স করে তাঁকে সংলগ্ন বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও জানা গিয়েছে, জানা গিয়েছে ওই ব্যক্তি চিকিৎসার জন্যই কলকাতায় আসছিলেন। কিন্তু বিমানেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁর প্যাঙ্কাইটিসের সমস্যা রয়েছে। কিন্তু কী কারণে তাঁর মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তাঁর দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হবে। কী ধরনের অসুস্থতা ছিল সেটা খতিয়ে দেখা হচ্ছে। পরিবারকেও খবর দেওয়া হয়েছে।

Related posts

তাপপ্রবাহ বন্ধ হবে, স্বস্তির পূর্বাভাস হাওয়া অফিসের

বৃহস্পতিবার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ, কী ভাবে দেখবেন

ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে উদ্ধার মধ্যবয়সি মহিলার দেহ, এলাকায় চাঞ্চল্য