প্রথম পাতা খবর পদ নয়, পতাকা, নেত্রীর নাম মমতা, ঢোলাহাটের জনসভা থেকে স্লোগান অভিষেকের

পদ নয়, পতাকা, নেত্রীর নাম মমতা, ঢোলাহাটের জনসভা থেকে স্লোগান অভিষেকের

108 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : ‘উত্তরপ্রদেশের গুটখার থুতুতে বাংলার লোহায় জং ধরবে না’। কুলপি বিধানসভাকেন্দ্রের ঢোলাহাট মাঠে জনসভায় এ ভাবেই বিজেপি-কে আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করতে বাইরে থেকে নেতা আনাতে হচ্ছে। উত্তরপ্রদেশ, গুজরাত থেকে নেতাদের টেনে আনতে হচ্ছে বাংলায়। এমনকি তৃণমূল থেকেও নেতা ভাঙাতে হচ্ছে।

তৃণমূলকে সরিয়ে ফের সোনার বাংলা গড়বেন বলে সম্প্রতি একাধিক জনসভায় বলতে দেখা গিয়েছে বিজেপি নেতৃত্বকে। তা নিয়েও এদিন কটাক্ষ করে অভিষেক বলেন, আগে সোনার বাংলা উচ্চারণ তো করতে শিখুক। সুনার বাংলা বলে বেড়ান।

আরও পড়ুন : ‘দীনেশ ত্রিবেদী একজন হেরে যাওয়া নেতা’, দীনেশের দলত্যাগে তীব্র কটাক্ষ সৌগত রায়ের

এর আগে গরুর দুধে সোনা পাওয়া যায় বলছিলেন। তাহলে দিলীপ ঘোষরা কি সোনার গরুর দুধ দিয়েই সোনার বাংলা গড়বেন? আমি বলি, আগে সোনা উত্তরপ্রদেশ, সোনার হরিয়ানা বানান, তার পর বাংলার দিকে চোখ তুলে তাকাবেন।

যার কথায় ইডি-সিবিআই ওঠে বসে, সেই অমিত শাহ ভাববাচ্যে কথা বলেন কেন? দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকেও একহাত নেন অভিষেক। তিনি বলেন, আমার নাম নিতে ভয় কেন? ইয়ে ডর আচ্ছা হ্যায়।

আমি নাম নিয়ে বলছি, অমিত শাহ বহিরাগত, রাজনাথ সিংহ বহিরাগত, কৈলাস বিজয়বর্গীয় বহিরাগত।

ক্ষমতায় এলে বকেয়া বাবদ কৃষকদের অ্যাকাউন্টে ১৮ হাজার টাকা করে জমা দেওয়ার কথা ঘোষণা করেছেন অমিত শাহ। এ প্রসঙ্গে অভিষেকের নিদান, টাকা দিতে চাইলে নিয়ে নেবেন। নোট নেবেন পদ্মফুলের, ভোট দেবেন জোড়াফুলে।

অভিষেকের দাবি, আসন্ন নির্বাচনে বাংলায় ২৫০টি আসন পাবে তৃণমূল।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.