প্রথম পাতা খবর ‘মোদির কাছে হোয়াটসঅ্যাপ বন্ধের খবর রয়েছে, অনাহারে মৃত্যুর খবর নেই’, অভিষেক

‘মোদির কাছে হোয়াটসঅ্যাপ বন্ধের খবর রয়েছে, অনাহারে মৃত্যুর খবর নেই’, অভিষেক

129 views
A+A-
Reset

ডেস্ক: বিধানসভা নির্বাচনের আগে বাঙালির আবেগকে কাজে লাগাতে চাইছে বিজেপি। বাংলা ভাষা, সংস্কৃতিকে আপন করে নিতে চান এমন দাবি বহু মঞ্চ থেকেই প্রধানমন্ত্রী করেছেন। তবে সেই দাবি মিথ্যে বলে দাবি করলেন তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়।


বললেন, ”গতকাল হোয়াটসঅ্যাপ, ফেসবুক বন্ধ হয়েছিল ৪০ মিনিটের জন্য। সেই খবর প্রধানমন্ত্রী রাখেন। কিন্তু কেউ অনাহারে মরলে প্রধানমন্ত্রী খবর রাখেন না। উত্তরপ্রদেশের কোনও মেয়ে গণধর্ষিতা হলে প্রধানমন্ত্রী খবর রাখেন না। আসলে বিজেপির লড়াই ফেসবুক আর হোয়াটসঅ্যাপে। আমাদের মাঠে। এখন তো বিজেপির নেতারা ডেলিপ্যাসেঞ্জারি করছে। দিল্লি থেকে কলকাতা।
বলেন,‘ডবল ইঞ্জিন সরকার মানে বিজেপির আরও চুরি। বিজেপির সভায় লোক হচ্ছে না। অনাহারে মৃত্যুর খবর রাখেন না মোদি। দলিত মেয়ের মৃত্যুর খবর রাখেন না মোদি।  ,‘বহিরাগতদের দিয়ে বাংলা গঠনের জেদ বিজেপির। বহিরাগতদের বাংলা ছাড়া করব। সোনার বাংলা গড়তে এখন ৫ বছর চাইছেন। ৫০ বছরেও কিছু করতে পারবেন না।’ 

রাজ্যের ১০বছরের উন্নয়নের ক্ষতিয়ান তুলে ধরে বলেন, তৃণমূল সরকার ১০ বছরের রিপোর্ট কার্ড তুলে দিয়েছে। মোদির ৭ বছরের রিপোর্ট কার্ড কোথায়?  বিতর্কে যোগ দিতে চ্যালেঞ্জ জানাচ্ছি, ১০-০ গোলে হারাব। তৃণমূল ইস্তেহার প্রকাশের পর বিজেপি নেতাদের ঘুম উড়ে গেছে। বাংলার মেয়েদের মাসে ৫০০ টাকা হাত খরচ দেবে রাজ্য সরকার। কৃষকদের ৬ হাজার টাকার পরিবর্তে ১০ হাজার টাকা দেবে। জুন থেকে মেধাবী পড়ুয়াদের জন্য ১০ লক্ষ টাকার ক্রেডিট লিমিট’।’ 

আরও পড়ুনঃ হলদিয়া কেবল ল্যান্ডিং সেন্টার তৈরি করছি, আরও ২৫ হাজার ছেলেমেয়ের চাকরি হবে:মমতা


,‘মোদি বলেছিলেন বছরে ২ কোটি চাকরি দেব। কালো টাকা ধ্বংস করে দেশকে এগিয়ে নিয়ে যাব। আজ দেশের অর্থনীতি রসাতলে। নোটবন্দির সময় ৫০ দিন সময় চেয়েছিলেন। ৫ বছরে কিছু করে উঠতে পারেননি।’ তৃণমূল সরকার ১০ বছরের রিপোর্ট কার্ড তুলে দিয়েছে। মোদির ৭ বছরের রিপোর্ট কার্ড কোথায়? সভা থেকে প্রশ্ন তোলেন অভিষেক।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.