দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হলেন অভিনেতা সোনু সুদ

ডেস্ক: শুক্রবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির কনভেনর রাঘব চাড্ডার সঙ্গে দেখা করেন সোনু। প্রায় দেড় ঘণ্টা চলে বৈঠক। তারপরই যৌথ সাংবাদিক বৈঠকে সোনু সুদ এবং কেজরিওয়াল ঘোষণা করেন, দিল্লি সরকারের এক নতুন কর্মসূচির মেন্টর হিসাবে কাজ করবেন অভিনেতা।করোনা আবহে গরিবদের পাশে দাঁড়িয়েছিলেন অভিনেতা সোনু সুদ। এবার তিনি যোগ দিতে পারেন রাজনীতিতে। 


সোনু সুদকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা নিয়ে অরবিন্দ কেজরিওয়াল বলেন, ‘নিজের ব্যস্ত সূচি থেকে সময় বের করার জন্য সোনু সুদকে ধন্যবাদ৷ গোটা দেশের কাছে উনি অনুপ্রেরণা৷ সাহায্যের জন্য হাজার হাজার মানুষ ওনার মুখাপেক্ষী হয়ে থাকেন৷ এতগুলি সরকার মিলে যা করতে পারেননি, তিনি যেভাবে তা করে দেখিয়েছেন সেটা মিরাকেল ছাড়া কিছু নয়৷ তাঁর কাজ নিয়ে আমাদের মধ্যে দীর্ঘ বৈঠক হয়েছে এবং দিল্লি সরকারের কাজও ওনার সামনে তুলে ধরেছি৷’

আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসা মামলায় গতি আনতে আজ নদিয়ায় তদন্তে সিবিআই


সোনু সুদের বোন মালবিকা সাচার পঞ্জাবের মোগা কেন্দ্র থেকে কংগ্রেসের টিকিটে লড়তে পারেন৷ গত কয়েক মাস ধরেই মোগা অঞ্চলে সমাজসেবা মূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি৷ সম্প্রতি পঞ্জাব সরকারের বিভিন্ন অনুষ্ঠানেও মালবিকাকে আমন্ত্রণ জানানো হয়েছে৷ আগামী দিনে সোনুকে সরাসরি দলে টানতে আগ্রহী কেজরিওয়াল নিজেও। যদিও, বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে দু’পক্ষই সোনুর রাজনীতিতে যোগের জল্পনা উড়িয়ে দিয়েছে। আপাতত দিল্লি সরকারের প্রস্তাবিত ‘ভারত কে মেন্টর’ নামের কর্মসূচিতে অংশ নেবেন অভিনেতা।

Related posts

উলুবেড়িয়ায় ভোটের ডিউটিতে এসে মহিলার শ্লীলতাহানির অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে

বিজেপিতে বড় ধাক্কা! ভোটের মধ্যেই তৃণমূলে যোগ দিলেন বিদায়ী সাংসদ

সুন্দরবনে চোরাশিকারিদের হাতে খুন বনকর্মী, তদন্তে পুলিশ