আলিপুরদুয়ারের বিজেপিতে ভাঙন, দলের জেলা সভাপতি যোগ দিলেন তৃণমূলে

ডেস্ক: নির্বাচনে ভালো ফল করা পরেও আলিপুরদুয়ার বিজেপিতে বড় ধাক্কা খেলে বিজেপি শিবির। অবশেষে সকল জল্পনার অবসান ঘটিয়ে বিজেপি ছেড়ে অনুগামীদের নিয়ে জোড়া ফুল শিবিরে নাম লেখালেন আলিপুরদুয়ারের বিজেপি জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। এদিন মুকুল রায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন তিনি। এদিনের যোগদান অনুষ্ঠানে হাজির ছিলেন সুখেন্দুশেখর ও ব্রাত্য বসুও।


গঙ্গাপ্রসাদ ছাড়াও তৃণমূলে যোগদান করেছেন জেলা বিজেপির সাধারণ সম্পাদক বীরেন্দ্র বারা, যুগ্ম সম্পাদক বিনোদ মিঞ্জ ও অসীমকুমার লামা, সহ-সভাপতি বিপ্লব সরকার, কুমাগ্রাম ব্লকের সভাপতি নিশান লামা, কালচিনি বিধানসভার আহ্বায়ক কৃপাশঙ্কর জয়সওয়াল ও সহ-আহ্বায়ক ঈশ্বরকুমার বিশ্বকর্মা।

আরও পড়ুন: পুজোর মধ্যেই ২৪ হাজারের বেশি শিক্ষক নিয়োগ, ঘোষণা মুখ্যমন্ত্রীর


এদিন গঙ্গাপ্রসাদ শর্মা বলেন, “আলিপুরদুয়ারে বিজেপি ভাল ফল করা সত্ত্বেও কেন আমি তৃণমূলে এলাম এর উত্তর হল নির্বাচনের আগে থেকেই জেলাকে বাদের তালিকায় রেখে কাজ করেছেন হাইকমান্ড। দিল্লি, কলকাতায় নিয়ে গিয়ে যোগদান করানো হয়েছে নেতাদের। জেলাকে সে সব খবর দেওয়ার যোগ্য মনে করা হয়নি। তখন থেকেই দলের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল।প্রতিবাদও করেছিলাম। নির্বাচনের সময় আমি দল ছাড়িনি। গদ্দারি করিনি। ৫ আসনে ৫টাই জিতিয়েছি। তখন থেকেই তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখি।”

,
তিনি জন বার্লা প্রসঙ্গে বলেন, “মানুষের সেন্টিমেন্টকে হাওয়া দিয়ে এসব করতে চাইছে। উত্তরবঙ্গে উন্নয়নের অনেক কাজ করতে পারে বিজেপি। অনেক বিকল্প রয়েছে।”

Related posts

বিকেল ৫টা পর্যন্ত বাংলার সাত লোকসভা কেন্দ্রে ভোট পড়ল ৭৩ শতাংশ

হুগলির ধনিয়াখালিতে বিক্ষোভের মুখে লকেট, অশান্ত পরিস্থিতি

ভোট চলাকালীন ঝেঁপে বৃষ্টি, ছাতা মাথায় ভিড় ভোটারদের