প্রথম পাতা খবর ধর্মতলায় অমিত শাহ, মুখে পার্থ, জ্যোতিপ্রিয়র নাম

ধর্মতলায় অমিত শাহ, মুখে পার্থ, জ্যোতিপ্রিয়র নাম

256 views
A+A-
Reset

কলকাতা: ধর্মতলায় তৃণমূলের ২১ জুলাইয়ের সভাস্থলে বুধবার জনসভা করল রাজ্য বিজেপি। এই সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এ দিন বক্তৃতা করার সময় টেনে আনলেন গ্রেফতার হওয়ার বাংলার শাসকদলের মন্ত্রী, বিধায়ক এবং নেতাদের নাম।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিশানা করে অমিত শাহ বলেন, “২ কোটি ৩০ লাখ ভোট বাংলায় ভারতীয় জনতা পার্টি পেয়েছে। আমাদের নেতা শুভেন্দু অধিকারীকে দিদি দ্বিতীয়বার বিধানসভা থেকে বরখাস্ত করে দিয়েছেন। আমি বলছি, দিদি কান খুলে শুনে নিন শুভেন্দুজিকে আপনি বিধানসভার বাইরে বের করতে পারেন। কিন্তু, বাংলার জনতাকে চুপ করাতে পারবেন না। বাংলার মানুষ বলছে দিদি আপনার সময় এবার শেষ হয়ে গিয়েছে।”

বছর ঘুরলেই লোকসভা ভোট। সে প্রসঙ্গে অমিত শাহ বলেন, প্রশ্ন করলেন, ‘‘আগের বার ১৮ টা আসন দিয়েছিলেন এ বার ৩৫টা দেবেন তো?’’ এর পরেই টেনে আনলেন গ্রেফতার হওয়ার বাংলার শাসকদলের মন্ত্রী, বিধায়ক এবং নেতাদের নাম। বললেন, “জ্যোতিপ্রিয়, অনুব্রত, পার্থ চট্টোপাধ্য়ায় দুর্নীতির দায়ে জেলে। ক্ষমতা থাকলে এদের সাসপেন্ড করুন দল থেকে। এখন দুর্গানাম জপ করছেন, যাতে ভাইপোর নাম এরা না মুখে আনে। ক্ষমতা থাকলে দল থেকে এদের সাসপেন্ড করুন।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonliy24. All Right Reserved.