হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বাবুল সুপ্রিয়

কলকাতা: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রাজ্যের পর্যটন ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী তথা গায়ক বাবুল সুপ্রিয়। সোমবার সকালে বুকে ব্যথা অনুভব করেন তিনি। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় শহরের এক বেসরকারি হাসপাতালে।

জানা গিয়েছে, রবিবার বিকেল থেকে বুকে চিনচিনে ব্যথা অনুভব করছিলেন। সোমবার ভর্তি করতে হয় হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন পর্যবেক্ষণে রাখা হয়েছিল তাঁকে। চিকিৎসক সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের পর্যবেক্ষণে রয়েছেন বাবুল। সরোজ মণ্ডলই উডল্যান্ডসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের চিকিৎসার দায়িত্বে ছিলেন, শহরের অন্যতম নামী কার্ডিওলজিস্ট তিনি।

বাবুলের অসুস্থতার কথা জানা মাত্রই তাঁকে দেখতে ফিরহাদ হাকিমকে হাসপাতালে পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাবুল সুপ্রিয়কে দেখতে হাসপাতালে যাওয়ার কথা ছিল খোদ মুখ্যমন্ত্রীর। কিন্তু তার আগেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

হাসপাতাল সূত্রে খবর, ইকো-কার্ডিওগ্রাফি ঠিক থাকলেও বাবুলের এক্সরে-তে একাধিক সমস্যা ধরা পড়ে। তার পর অ্যাঞ্জিওগ্রাফি করা হয়, সেখানে সামান্য সমস্যা ধরা পড়ে। তবে সমস্যা ওষুধেই সেরে যাবে বলে জানানো হয়। সেই কারণেই বাবুলকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

Related posts

নন্দীগ্রামে প্রচারে গিয়ে ‘ চোর ‘ স্লোগান শুনলেন শুভেন্দু

দেশের ৪৯টি আসনে ভোটের হার ৬০.০৯ শতাংশ, পশ্চিমবঙ্গের সাতটি আসনে ৭৪.৬৫ শতাংশ

বিজেপির বিজ্ঞাপনে হাইকোর্টের অন্তর্বর্তী স্থগিতাদেশ