প্রথম পাতা খবর ব্যবস্থা নেবে বিসিসিআই : কোহলি প্রসঙ্গে সৌরভ

ব্যবস্থা নেবে বিসিসিআই : কোহলি প্রসঙ্গে সৌরভ

78 views
A+A-
Reset

একের পর এক বিতর্কিত কথা বার্তা বলেই চলেছেন এই মুহূর্তে ভারতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তবে বিরটের টুকটাক মন্তব্য় গুলো নিয়ে এতদিন বিসিসিআই নিরবতা পালন করলেও বিরাটের বিস্ফোরক প্রেস কনফারেন্সের পর ধৈর্যের বাঁধ ভেঙ্গেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডেরও।

বিরাট প্রসঙ্গে এতদিন চুপ করেই থেকেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায়। তবে এবার আর মৌনতা বজায় রাখতে পারলেন না সেই সৌরভও।  বাংলার এই প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক প্রথমে বিষয়টিকে খুব বেশি গুরুত্ব দিতে না চাইলেও, পরিস্থিতি এখন যেখানে পৌঁছে গিয়েছে, তাতে আর বেশি সময় চুপ থাকলে সেটাকে বিসিসিআই এর দূর্বলতা হিসেবে ব্য়াখ্য়া করা হতে পারে। সম্ভবত এই কারণেই সৌরভ জানিয়ে দিলেন, বিরাটের বিষয়টি ক্ষতিয়ে দেখছে বিসিসিআই। এই বিষয়ে যা করার সেটা বিসিসিআই করবে।

তবে সৌরভ বা বিসিসিআই অফিসিয়ালি বিরাট প্রসঙ্গে এখনও মুখ না খুললেও বিসিসিআই এর এক কর্তা একটি সংবাদ মাধ্য়মকে জানান, বিরাট যা কিছু বলছে বা বলেছে, সেগুলো ঠিক বলেনি। বিরাট বেশিরভাগটাই মিথ্য়া কথা বলছে। অপরদিকে বিসিসিআই এখনও সরকারিভাবে এই বিষয়ে মুখ না খুললেও বিসিসিআই প্রেসডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায় জানিয়েছেন, বিষয়টি অত্য়ন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এই বিষয়ে ব্য়ক্তিগতভাবে আমার কোনও বক্তব্য় নেই। তবে পুরো বিষয়টির উপর বিসিসিআই নজর রাখছে। যদি কিছু বলার হয় তাহলে বিসিসিআই সরকারিভাবে সেটা জানাবে। বিরাটের বিরুদ্ধে যদি কোনও পদক্ষেপ করার হয়, তাহলে সেটাও বোর্ড করবে।

তবে সূত্রের খবর, বিসিসিআই প্রেসিডেন্ট প্রকাশ্য়ে এখনই কিছু না বলতে চাইলেও ভেতরের খবর হল, বিরাটের উপর ভিষন রকম চটে রয়েছে বোর্ডের বেশিরভাগ মাথা। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে রয়েছে যে, বিরাটকে যদি শোকজ করা হয়, তাহলেও অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ, বিরাটা কোহলি যে শুধু মাত্র সমালোচনা করেছেন এমনটাই নয়, বিরটা প্রকাশ্য়ে বিসিসিআই প্রেসডেন্টকে অপমান করেছেন ও মিথ্য়াবাদী প্রতিপন্নও করেছেন। তাই বিরাটের বিরুদ্ধে পদক্ষেপ করাটা এই মুহূর্তে বিসিসিআই এর কাছেও অত্য়ন্ত জরুরি হয়ে দাঁড়িয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.