স্বাধীনতার ৭৫ বছর পূর্তি, মোদির বৈঠকে দিদির ‘না’

দেশের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি অনুষ্ঠানের প্রস্তুতি চলছে সারা দেশ জুড়ে। এই উপলক্ষ্যে দেশের সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে একটি ভার্চুয়াল প্রস্তুতি বৈঠক ডেকেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু বাংলার মুখ্যমন্ত্রী পরিষ্কার জানিয়ে দিয়েছেন, ওই বৈঠকে থাকছেন না মমতা বন্দ্যোপাধ্যায়।

এক্ষেত্রে উল্লেখ্য, বুধবারও এই বিষয়ে একটি ভার্চুয়াল বৈঠক করেন দেশের প্রধান মন্ত্রী মোদি। বুধবারের এই বৈঠকে হাজির ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু জানা যায়, বুধবারের সেই বৈঠকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ অনেককেই বলবার সুযোগ দেওয়া হলেও বলার সুযোগ দেওয়া হয়নি বাংলার মুখ্যমন্ত্রী কে।

এর পরেই রীতিমত অপমানিত বোধ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের এই ভার্চুয়াল বৈঠকে উপস্থিত রাজ্যের বিশিষ্ট জনরাও বিষয়টিকে ভালোভাবে নিচ্ছেন না। তাঁদের মতে এমনটা হওয়া উচিত ছিল না।

এরপরই মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট ভাবে জানিয়ে দেন, প্রধানমন্ত্রীর ডাকা আগামী বৈঠকে তিনি হাজির থাকবেন না। একইসঙ্গে এদিনের বৈঠকে তাঁকে অবজ্ঞার পরিপ্রেক্ষিতে মুখ্যমন্ত্রীর মন্তব্য, “আমার সঙ্গে এত রাজনীতি করা উচিত নয় “

Related posts

মমতা-অভিষেককে গাড়ির ধাক্কায় খুনের হুমকি দিয়ে পোস্টার, জোর চাঞ্চল্য

আজ ঝাড়গ্রাম ও ঘাটালে নির্বাচনী জনসভা, খড়্গপুরে রোড-শো মমতার

রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবি, রাজভবন ঘেরাও তৃণমূল শিক্ষা সেলের